প্রশিক্ষণ রোভারদের দক্ষ করে তোলে

0
59

জেলা রোভারের সিনিয়র রোভার মেট ওয়ার্কশপ

বাংলাদেশ স্কাউটস, চট্টগ্রাম জেলা রোভারের আয়োজনে দুইদিন ব্যাপী সিনিয়র রোভার মেট ওয়ার্কশপের সমাপনী ও সার্টিফিকেট বিতরণ অনুষ্ঠান এ জে চৌধুরী কলেজে সম্পন্ন হয়। ওয়ার্কশপ পরিচালক অধ্যাপক মো. ফজলুল কাদের চৌধুরী এএলটির সভাপতিত্বে সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন এ জে চৌধুরী কলেজ অধ্যক্ষ মো. জসিম উদ্দীন। জেলা রোভার সম্পাদক অধ্যাপক এ জেড এম বোরহান উদ্দীন এএলটির সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন জেলা রোভারের সিনিয়র সহ-সভাপতি স্কাউটার মো. রুহুল আমিন খাঁন এলটি, জেলা রোভারের প্রাক্তন যুগ্ম সম্পাদক স্কাউটার মো. গিয়াসুদ্দীন পিআরএস, ডিআরএসএল স্কাউটার মোহাম্মদ এনাম।
বক্তব্য রাখেন স্কাউটার এস এম হাবিব উল্লাহ হিরু, অধ্যাপক নাজনীন সুলতানা, রোভার স্কাউট লিডার মো. হাবিবুর রহমান, রোভার হিজবুল্লাহ হাসনাত, রোভার বিল্লাল হোসেন, রোভার সাইফুল ইসলাম রানা প্রমুখ।
প্রধান অতিথি বলেন পর্যায়ক্রমে প্রশিক্ষণের মাধ্যমে রোভাররা নিজেদের দক্ষ ও যোগ্য করে গড়ে তুলে। এই ওয়ার্কশপের অর্জিত জ্ঞান নিজ ইউনিটের অগ্রগতিতে অনেক অবদান রাখবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি। পরে রোভারদের মধ্যে সার্টিফিকেট ও ওয়ার্কশপ টোকেন প্রদান করা হয়। ওয়ার্কশপে জেলা রোভারের বিভিন্ন প্রতিষ্ঠানের প্রশিক্ষণার্থী, প্রশিক্ষক, সাপোর্ট স্টাফসহ ৬০ জন অংশগ্রহণ করেন। বিজ্ঞপ্তি