প্রশংসাা কুড়াচ্ছে ‘গল্পটা বাবা ছেলের’

0
250

সুপ্রভাত ডেস্ক :
সম্প্রতি ইউটিউবে প্রকাশিত সত্য ঘটনা অবলম্বনে নির্মিত স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘গল্পটা বাবা ছেলের’ দর্শকের প্রশংসা কুড়াচ্ছে। স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি ইতোমধ্যে অনেক সাড়া ফেলেছে শেখর মিডিয়া অনলাইন প্ল্যাটফর্মে। চলচ্চিত্রে বাবার ভূমিকায় অভিনয় করেছেন বৌদ্ধ নাথ সাহা, আর ছেলের ভূমিকায় জুটন খান। তাদের বাবা ছেলের অনবদ্য অভিনয় মন ছুঁয়ে গেছে দর্শদের। আরও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন, শেখ রাইসা, এইচআর শাকিলসহ অনেকেই। গল্পটি লিখেছেন এলেন টিটো, পরিচালনা করেছেন রাফসান সানি।
গল্পটা অসাধারণ উল্লেখ করে জুটন খান বলেন, আমাদের সমাজে এরকম হাজারও গল্প আছে যা আমরা জানি না। আমরা চেষ্টা করেছি গল্পটা ফুটিয়ে তোলার জন্য। দর্শকের সাড়া পেয়ে বুজতে পারছি একটু হলে তাদের মন জয় করতে পারেছি। এখানে আমার মূল ভূমিকা ছিল, আমি এমন গল্পে কাজ করে নিজেকে ভাগ্যবান মনে করছি। এটি আমাদের জীবনের এরই ঘটনা।
বৌদ্ধ নাথ সাহা বলেন, এমন হৃদয় ছোঁয়া গল্পতে কাজ করে নিজেকে একজন বাবা হিসেবে ফুটিয়ে তুলতে পারায় আমি অনেক খুশি। ইয়াং নির্মাতা হিসেবে রাফসান সানি একজন সফল নির্মাতা তিনি এর আগে অনেক মিউজিকাল জনপ্রিয় ফিল্মে পরিচালনা করেছেন। ছেলে হিসেবে জুটন ভালো অভিনয় করেছে।
রাফসান বলেন, গল্পটি একটি সত্য ঘটনা অবলম্বনে এবং কাজটি করে খুবই মজা পেয়েছেন এবং আমার সহকারী পরিচালক হিসেবে এইচআর শাকিল আমাকে বিভিন্নভাবে সহযোগিতা করেছে এবং বলেছেন গল্পটি আমাদের জীবনের, সাধারণ মানুষের সামনে এই গল্পটা ছড়িয়ে দেবার জন্য সহযোগিতা কামনা করছি। খবর : ঢাকাটাইমস’র।