প্রকৃত খুনির শাস্তি দাবি করলেন প্রধান আসামির স্ত্রী

0
51

পটিয়া পৌর নির্বাচন

নিজস্ব প্রতিনিধি, পটিয়া :
পটিয়া পৌরসভা নির্বাচনে সহিংসতার ঘটনায় নিহত আবদুল মাবুদের খুনিদের শাস্তির দাবি করেছেন পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডে নব-নির্বাচিত কাউন্সিলর সরওয়ার কামাল রাজিবের স্ত্রী কানিজ ফাতেমা।
শুক্রবার বিকেলে পটিয়ার স্থানীয় সংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে মাবুদ হত্যা মামলার প্রধান আসামি রাজিবের স্ত্রী এ দাবি জানান। গত ১৪ ফেব্রুয়ারি অনুষ্ঠিত পৌরসভা নির্বাচনে সহিংসতায় একই ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী আবদুল মান্নানের ভাই নিহত হন। এ ঘটনায় পটিয়া থানায় হত্যা মামলা রেকর্ড করা হয়েছে। বর্তমানে মামলার প্রধান আসামি রাজিবকে পুলিশ ৩ দিনের রিমান্ডে নিয়েছে।
কাউন্সিলর সরওয়ার কামাল রাজিবের স্ত্রী কানিজ ফাতেমা সাংবাদিকদের জানান, নির্বাচনের দিন তার স্বামী দক্ষিণ গোবিন্দারখীল সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে উপস্থিত ছিলেন। ভোট চলাকালে কিছু দুর্বৃত্ত কেন্দ্রের বাইরে সহিংসতায় লিপ্ত হলে এতে কাউন্সিলর প্রার্থী আবদুল মান্নানের ভাই নিহত হয়। এ ঘটনায় তার স্বামীকে প্রধান আসামি করা হয়েছে। একটি মহল প্রকৃত ঘটনাকে ভিন্নখাতে নিতে তৎপরতা করছে। ভোট কেন্দ্র ও যেখানে সহিংসতার ঘটনা ঘটেছে, সেখানে সিসিটিভি রয়েছে। ভিডিও ফুটেজ সংগ্রহ করলে কারা খুন করেছে তা জানা যাবে এবং প্রকৃত খুনিদের আটকের মাধ্যমে শাস্তির দাবি জানান।