‘প্রকৃতিকে বাঁচাতে গাছ লাগানোর বিকল্প নেই’

0
209
নগরীর খলিফা পট্টি এলাকায় লায়ন্স ক্লাব অব চিটাগাং বাকলিয়ার বৃক্ষরোপণ কর্মসূচি

‘গাছ লাগান পরিবেশ বাঁচান’ এই লক্ষকে সামনে রেখে লায়ন্স ক্লাব অব চিটাগাং বাকলিয়ার নগরীর খলিফা পট্টি এলাকায় বৃক্ষ রোপন কর্মসূচির আয়োজন করে।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সদ্য প্রাক্তন জেলা গর্ভনর লায়ন মিসেস কামরুন মালেক এম.জে.এফ। বিশেষ অতিথি ছিলেন ২য় ভাইস জেলা গর্ভনর লায়ন সামসুদ্দীন আহমেদ সিদ্দিকী। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন রিজিয়ন চেয়ারপার্সন লায়ন মো. হুমায়ুন কবির, লায়ন সৈয়দ মোরশেদ হোসাইন, জোন চেয়ারপার্সন-১ লায়ন এ.কে.এম সালাউদ্দীন এম. জে.এফ ক্লাব সভাপতি লায়ন সেলিম উদ্দীন শিকদার এম.জে.এফ, ক্লাব সেক্রেটারী লায়ন কামরুল হাসান, ক্লাব ট্রেজারার লায়ন ইমরুল চৌধুরী, ক্লাবের প্রাক্তন সাধারণ সম্পাদক লায়ন হুমায়ুন কবির হিমু, জয়েন্ট ট্রেজারার লায়ন গৌতম কান্তি চন্দ, লায়ন হাফেজ মো. ঈসমাইল ও লিও জেলা ট্রেজারার ইরফান।
মিসেস কামরুল মালেক বলেন প্রকৃতিকে বাঁচাতে হলে গাছ লাগানোর কোন বিকল্প নেই। তিনি আরো বলেন এই করোনা মহামারিতে অক্সিজেনের অভাবে অনেক প্রিয়জনকে আমরা হারিয়েছি। অথচ এই গাছ থেকেই আমরা প্রাকৃতিক ভাবেই অক্সিজেন সংগ্রহ করি। শুধু গাছের চারা রোপন করলেই হবেনা এই গাছের সঠিক পরিচর্যা করতে হবে। বিজ্ঞপ্তি