পোর্টেবল ন্যাজাল ক্যানুলা পেলো মা ও শিশু হাসপাতাল

0
241
পোর্টেবল ন্যাজাল ক্যানুলা গ্রহণ করছেন মা ও শিশু হাসপাতালের কর্মকর্তারা

 

চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালের করোনা ওয়ার্ডের জন্য ইনার হুইল ক্লাব অব কর্ণফুলী, ইনার হুইল ক্লাব অব সি কুইন, ইনার হুইল ক্লাব অব ব্লেজিং স্টার, ইনার হুইল ক্লাব অব আগ্রাবাদ, ইনার হুইল ক্লাব অব অনন্যা ও ইনার হুইল ক্লাব অব লুসাই হিলসের পক্ষ থেকে আজ ৭ জুলাই (মঙ্গলবার) ১টি পোর্টেবল ন্যাজাল ক্যানুলা প্রদান করা হয়েছে।

এ সময় ইনার হুইল ক্লাব অব কর্ণফুলীর প্রেসিডেন্ট রোকসানা আক্তার, সেক্রেটারি লুৎফুন্নেছা তারেক, ইনার হুইল ক্লাব অব সি কুইনর প্রেসিডেন্ট সৈয়দা তাহমিনা গিয়াস, চার্টার্ড প্রেসিডেন্ট সৈয়দা জিনাত আরা নিপুন, ইনার হুইল ক্লাব অব ব্লেজিং স্টারর প্রেসিডেন্ট ডা. সুলতানা রুমা আলম, চার্টার্ড প্রেসিডেন্ট সাফকাত জাহান, ইনার হুইল ক্লাব অব আগ্রাবাদর প্রতিনিধি শহীদুল্লাহ ভূঁইয়া উপস্থিত ছিলেন।

হাসপাতালের পক্ষে অনুদান গ্রহণ করেন কার্যনির্বাহী কমিটির ভাইস প্রেসিডেন্ট এসএম মোরশেদ হোসেন ও ট্রেজারার মো. রেজাউল করিম আজাদ। আরো উপস্থিত ছিলেন হাসপাতালের সহকারী পরিচালক (মেডিক্যাল এ্যাফেয়ার্স) ডা. ফাহিম হাসান রেজা।

এসএম মোরশেদ হোসেন সংগঠনের সকলকে আন্তরিক ধন্যবাদ জানান এবং ভবিষ্যতেও মানবতার কল্যাণে এগিয়ে আসার জন্য অনুরোধ করেন। বিজ্ঞপ্তি