নৌকার বিজয়ে কোমর বেঁধে নামতে হব

0
236
নির্বাচন পরিচালনা কমিটির সভায় বক্তব্য রাখছেন মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরী

টাইগারপাস স্কুলে মতবিনিময় সভায় রেজাউল

করোনার কারণে স্থগিত সিটি করপোরেশন নির্বাচনের ঝিমিয়ে পড়া কার্যক্রমে গতি ফেরাতে নগরীর প্রত্যেকটি ওয়ার্ডের কেন্দ্রভিত্তিক দলীয় নির্বাচন পরিচালনা কমিটি ও স্থানীয় নেতৃবৃন্দের সাথে ধারাবাহিক মতবিনিময় করছেন বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত মেয়র পদপ্রার্থী বীর মুক্তিযোদ্ধা মো. রেজাউল করিম চৌধুরী।
তারই ধারাবাহিকতায় ১৩ নম্বর পাহাড়তলী ওয়ার্ডের টাইগারপাস উচ্চ বিদ্যালয়ে চসিক নির্বাচন পরিচালনা কেন্দ্র কমিটির নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভায় তিনি বলেন, আওয়ামী লীগ একটি গণতান্ত্রিক ও নির্বাচনমুখী দল। তাই আমাদের সবসময় গণমুখী কর্মসূচি নিয়ে মানুষের সাথে থাকতে হয়। করোনার দুর্যোগেও আমাদের নেতাকর্মীরা হাত গুটিয়ে বসে থাকেনি। সামর্থ্যের সবটুকু উজাড় করে মানুষের পাশে থাকার চেষ্টা করেছে।
তিনি বলেন, নভেম্বর-ডিসেম্বর মাসে সারাদেশের উপজেলা ও ইউনিয়নসহ সকল স্থানীয় পরিষদের নির্বাচন অনুষ্ঠানের ঘোষণা দিয়েছে নির্বাচন কমিশন। যেকোনো সময় চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনের পুনরায় তারিখ ঘোষণা হতে পারে। এ কথা মাথায় রেখে আমাদের নির্বাচনী তৎপরতা বাড়াতে হবে। নিজেদের মধ্যে ঐক্য জোরদার করে ভোটারদের কাছে আমাদের সরকার ও দলের ইতিবাচক দিকগুলো তুলে ধরে নৌকা প্রতীকে ভোটপ্রার্থনা করতে হবে। রেজাউল বলেন, উন্নয়ন ও জনসেবমূলক কার্যক্রমের চিত্র ভোটারদের কাছে তুলে ধরতে হবে। এই প্রথমবারের মতো আমরা চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে স্বাধীনতা, উন্নয়ন ও গণতন্ত্রের প্রতীক নৌকা নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করতে চলেছি। নৌকার বিজয়ে আমাদের কোমর বেঁধে এখনই আবার মাঠে নামতে হবে।
এডভোকেট ফখরুল উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বিশেষ অতিথি ছিলেন খুলশী থানা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক কমিশনার মো. হোসেন হিরন, ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. কায়সার মালিক, ওয়ার্ড আওয়ামী লীগের সহসভাপতি আবুল কাশেম ও নাদিয়া সুলতানা হেলেন, ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আকবর হোসেন স্বপন, থানা আওয়ামী লীগের সদস্য আলী আশরাফ মজুমদার। এছাড়া উপস্থিত ছিলেন মহানগর যুবলীগের সদস্য মাসুদ রেজা, অধ্যাপক কাজী মুজিব ও রতন মল্লিক। ওয়ার্ড আওয়ামী লীগ নেতা জাফর উল্লাহ, খন্দকার সাইফুল ইসলাম, আনোয়ার হোসেন বাবু, এবিএম আকরামুল হক, দেলোয়ার হোসেন কিরন, আবদুল হান্নান হিরা, সঞ্জয় কুমার, শহিদুল ইসলাম শহীদ প্রমুখ। বিজ্ঞপ্তি