নৌকার জয় নিশ্চিত করতে ঐক্যবদ্ধ থাকতে হবে

0
127
মেয়র আ জম নাছির উদ্দীন

লালখান বাজার ওয়ার্ডে সভায় নাছির

মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী বলেছেন, কেন্দ্রীয় নির্দেশনায় তৃণমূল থেকে দলকে গতিশীল করার তাগিদ দেওয়া হয়েছে। তা যথাযথভাবে পালন করার মধ্যদিয়ে মহানগর আওয়ামী লীগের যে সাংগঠনিক কার্যক্রম শুরু হয়েছে তার ধারাবাহিকতা অবশ্যই রক্ষা করতে হবে।
তিনি গতকাল লালখান বাজার ওয়ার্ড আওয়ামী লীগের কার্যকরী কমিটির সভায় এসব কথা বলেন। তিনি আরও বলেন- যোগ্য, পরীক্ষিত ও ত্যাগীদের খুঁজে বের করতে না পারলে নেতৃত্বের সংকট কখনো দূর হবে না। মনে রাখতে হবে কারো প্রশ্রয়ে আশ্রয়ে কোন সুবিধাভোগী যেন নেতৃত্বে আসতে না পারে।
মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, কেন্দ্রের নির্দেশনা অনুযায়ী চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ সাংগঠনিক কার্যক্রম সচল রাখছে। আগামীতেই চসিক নির্বাচনে মেয়র পদে যাতে দলীয় নৌকা প্রতীকের প্রার্থী বিজয় সুনিশ্চিত হয় সে জন্য তৃণমূল স্তরের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থেকে বর্তমান সরকারের সাফল্যগুলো ঘরে ঘরে পৌঁছে দিতে হবে।
তিনি আরও বলেন বাঙালিকে মেধাশূন্য করার জন্য এখনো চক্রান্ত হচ্ছে। নতুন প্রজন্মকে বিপথগামী করে তাদের চরিত্র হণনের অপচেষ্টা চলছে। এর বিরুদ্ধে নতুন প্রজন্মকে সচেতন করে ভবিষ্যৎ নিরাপদ করতে হবে।
১৪ নম্বর লালখান বাজার ওয়ার্ড আওয়ামী লীগের আওতাধীন এ ইউনিটের সভাপতি আবদুল কাদের, বি ইউনিটের সভাপতি মোহাম্মদ কামাল উদ্দীন ও সি ইউনিটের সভাপতি শাহজাহান কোম্পানির সভাপতিত্বে অনুষ্ঠিত কার্যকরী কমিটির সভায় বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগের উপদেষ্টা সফর আলী, সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, চৌধুরী হাসান মাহমুদ হাসনী, প্রচার ও প্রকাশনা সম্পাদক শফিকুল ইসলাম ফারুক, ত্রাণ সমাজকল্যাণ সম্পাদক মোহাম্মদ হোসেন, যুব ও ক্রীড়া সম্পাদক দিদারুল আলম চৌধুরী, সাংস্কৃতিক সম্পাদক আবু তাহের, কার্যনির্বাহী সদস্য সাইফুদ্দীন খালেদ বাহার, ড. নিছার উদ্দীন আহমেদ মঞ্জু, হাজী বেলাল আহমেদ, মোরশেদ আক্তার চৌধুরী, থানা আওয়ামী লীগের মোমিনুল হক, ওয়ার্ড আওয়ামী লীগের ছিদ্দিক আহমেদ চৌধুরী, দিদারুল আলম মাসুম প্রমুখ। বিজ্ঞপ্তি