নায়ক হয়ে ফিরছেন সাবেক ‘জেমস বন্ড’

0
209
Irish actor Pierce Brosnan stars as James Bond in the film 'GoldenEye', 1995. He is holding his iconic Walther PPK. (Photo by Keith Hamshere/Getty Images)

সুপ্রভাত ডেস্ক :
ভবিষ্যতের দুনিয়া নিয়ে গল্পের সিনেমায় নায়ক হচ্ছেন সাবেক ‘জেমস বন্ড’ পিয়ার্স ব্রসনন। ছবির নাম ‘ইয়ুথ’। ছবির পরিচালনার দায়িত্বে ব্রেট মার্টি। একই নামের একটি শর্ট ফিল্ম অবলম্বনে তৈরি হচ্ছে এই ছবি। ২০১৬ সালে এই ছবিটি তৈরি করেছিলেন ব্রেট। এই নতুন ছবিটির লেখক হিসেবে ব্রেটের সঙ্গে রয়েছেন জশ ইজেনবার্গ ও অ্যামেলিয়া হুইটকোম্ব। প্রযোজন জিব পলহেমাস, পল স্কিফ ও মার্টিন ব্রেনান।
ছবির গল্প ভবিষ্যতের এক অদ্ভুত সময়কে কেন্দ্র করে। যখন ‘রিনিউয়াল’ বা পুনর্নবিকরণ হল মানুষের একমাত্র কাঙ্ক্ষিত বিষয়। বয়সকে আর বাড়তে দেওয়া তো যাবেই না, বরং সময়কে ঘুরিয়ে বয়স কমিয়ে ফেলতে হবে। যার হাতে যত বেশি অর্থ এবং ক্ষমতা, সে নিজের বয়সকে তত বেশি পরিমাণে কমিয়ে ফেলতে পারে। এ রকমই এক দুনিয়ায় ‘স্ট্রাগল ফর এগজিসটেন্স’ নিয়ে বেঁধেছে যুদ্ধ। গল্পের প্রধান চরিত্রে অভিনয় করছেন পিয়ার্স ব্রসনন। করোনাভাইরাস মহামারি পরিস্থিতির পরেই এই ছবির প্রি-প্রোডাকশনের কাজ পুরোদমে শুরু হওয়ার কথা।
এই মুহূর্তে ব্রসনন ‘ইউরোভিশন’ নামের ছবির কাজে ব্যস্ত। সিন্ডারেলার গল্প নিয়ে তৈরি হওয়া নতুন ছবিতেও তাকে দেখা যাবে রাজার ভূমিকায়। তবে এসব ছবির কাজ করোনার কারণে আপাতত স্থগিত হয়ে রয়েছে।
খবর : ঢাকাটাইমস’র।