নতুন নায়িকা চান শাকিব খান

0
264

সুপ্রভাত ডেস্ক :
শাকিব খানের প্রযোজনা প্রতিষ্ঠান এসকে ফিল্মস থেকে ‘প্রিয়তমা’ নামের ছবি নির্মাণের ঘোষণা দেয় ২০১৭ সালের নভেম্বর মাসে। সে সময় ছবির নায়িকা হিসাবে বুবলির নামও ঘোষণা দেয়া হয়। এমন ঘোষণার তিন বছরেও ছবিটির নির্মাণ কাজে হাত দিতে পারেননি নির্মাতা হিমেল আশরাফ। সম্প্রতি তিনি জানান, ছবিটি থেকে বুবলিকে বাদ দেয়া হবে। আর এই ছবির জন্য নতুন নায়িকা খুঁজছেন শাকিব খান।
গত মার্চ মাসে সংবাদ মাধ্যমকে শাকিব খান বলেছিলেন, প্রিয়তমা ছবিতে বুবলি থাকছেন না। এখানে একেবারেই নতুন একটি মেয়ে লাগবে। যার অভিষেকই হবে এই ছবি দিয়ে। সে ধরনের মেয়েই খুঁজছি।
শোনা যাচ্ছে করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে আগামী সেপ্টেম্বর-অক্টোবর মাসে ‘প্রিয়তমা’র শুটিং শুরু হতে পারে। সেই লক্ষ্যে এই ছবির জন্য শাকিবের নতুন নায়িকা খুঁজতে যোগ দিয়েছেন ভক্তরাও। ভক্তদের পছন্দের তালিকায় আছেন মেহজাবিন, তানজিন তিশা, সানজানা সরকার রিয়া, সালহা খানম নাদিয়া, তাসনিয়া ফারিনসহ আরো অনেকে।
বিষয়টি নজরে এসেছে ঢালিউড সুপারস্টারের। বিষয়টি নিয়ে তিনি বলেন, ভক্তদের একেকজনের একেক নায়িকা পছন্দ থাকতে পারে। এটি তাদের ব্যক্তিগত ব্যাপার। তবে ‘প্রিয়তমা’য় কাকে নেয়া হবে, তা এখনো ঠিক হয়নি। একেবারেই নতুন একটি মুখ খোঁজা হচ্ছে।
খবর : ডেইলিবাংলাদেশ’র।