নগর বিএনপির বিক্ষোভ সমাবেশ : গ্রেফতারকৃত সকল নেতৃবৃন্দের মুক্তির দাবি

0
185

নোয়াখালীর বেগমগঞ্জে নারীর উপর ভয়াবহ পাশবিকতা, সারাদেশে নারী ধর্ষণ ও যৌন নিপীড়নের ঘটনায় তীব্র ক্ষোভ প্রকাশ করে অবিলম্বে দোষীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিতের দাবি জানিয়েছেন মহানগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর।
সারাদেশে নারী নির্যাতন ও ধর্ষণের প্রতিবাদে কাজীর দেউরী নাসিমন ভবনস্থ দলীয় কার্যালয় মাঠে মহানগর বিএনপির কেন্দ্র ঘোষিত বিক্ষোভ সমাবেশে তিনি এ দাবি জানান। তিনি বলেন, নোয়াখালীর বেগমগঞ্জে যে ঘটনা ঘটেছে, তা বিশ্ব বিবেককে নাড়া দিয়েছে। মানুষের জীবনের কোনো নিরাপত্তা নেই।
তিনি অবিলম্বে সারাদেশে সংঘটিত প্রতিটি ধর্ষণ ও নারী নিগ্রহের ঘটনার সাথে জড়িত অপরাধীকে দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক কঠোর শাস্তির দাবি জানান। সমাবেশ থেকে বিএনপির যুগ্ম মহাসচিব লায়ন মো. আসলাম চৌধুরীসহ গ্রেফতারকৃত সকল নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবি জানানো হয়।
সভাপতির বক্তব্যে মহানগর বিএনপির সিনিয়র সহ সভাপতি আবু সুফিয়ান বলেন, আজকে আমরা যারা জনগণের ক্ষমতা, গণতন্ত্রে বিশ্বাস করি, তাদের ঐক্যবদ্ধ হতে হবে। ঐক্যবদ্ধ আন্দোলনের মধ্য দিয়ে জনগণের সরকার প্রতিষ্ঠা করতে হবে।
মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলামের পরিচালনায় বিক্ষোভ সমাবেশে উপস্থিত ছিলেন নগর বিএনপির সহ সভাপতি শামসুল আলম, নাজিমুর রহমান, হারুন জামান, অধ্যাপক নুরুল আলম রাজু, এস এম আবুল ফয়েজ, এস এম সাইফুল আলম, আলম, ইসকান্দার মির্জা, ইয়াছিন চৌধুরী লিটন, আহমেদুল আলম রাসেল, আনোয়ার হোসেন লিপু, মন্জুর আলম চৌধুরী মন্জু, সিরাজুল ইসলাম চৌধুরী, হামিদ হোসাইন প্রমুখ। বিজ্ঞপ্তি