দ্বিতীয় বিয়ের জন্য পাত্রী খুঁজছেন সিদ্দিকুর রহমান

0
138

সুপ্রভাত ডেস্ক :
অভিনেতা সিদ্দিকুর রহমান সিদ্দিক আবারও নতুন সংসার গড়ার স্বপ্ন দেখছেন। সেজন্য পারিবারিকভাবে পাত্রী খুঁজছেন তিনি। আলাপকালে বিষয়টি জানিয়েছেন জনপ্রিয় এই অভিনেতা। খবর বাংলানিউজের।
সিদ্দিকুর রহমান বলেন, আগের ধাক্কাটার রেশ এখনো রয়ে গেছে, কিন্তু জীবন তো আর থেমে থাকে না। পরিবার আমাকে নিয়ে খুব চিন্তিত। আগে নিজের ইচ্ছায় বিয়ে করে একটা কঠিন সময়ের মুখোমুখি হতে হয়েছে। তাই এবার আর ঝুঁকি নিতে চাই না। আমার পরিবারই বিয়ের বিষয়টি দেখছে। পাত্রী খোঁজা হচ্ছে। মনের মত পাত্রী পেলে বিয়ে করে ফেলবো।
পাত্রী হিসেবে কেমন মেয়ে চান? এমন প্রশ্নে সিদ্দিক বলেন, একেবারে সাংসারিক একটা মেয়ে চাই। যে আমার যতœ করবেন, আমার পরিবারের খেয়াল রাখবেন। আমি পুনরায় ধাক্কা খেতে চাই না। ২০১২ সালের ২৪ মে ভালোবেসে বাংলাদেশি বংশোদ্ভূত স্পেনের নাগরিক মারিয়া মিমকে বিয়ে করেছিলেন সিদ্দিক। কিন্তু তাদের সংসার বেশিদিন টেকেনি। ২০১৯ সালের অক্টোবরে সিদ্দিকুরের সঙ্গে মারিয়ার বিচ্ছেদ হয়। এরপর থেকে এই তরুণীকে মডেলিংয়ে নিয়মিত হতে দেখা যায়। তাদের সংসারে রয়েছে ৭ বছর বয়সী ছেলে আরশ রহমান।
এদিকে, সম্প্রতি অনুমতি ছাড়া ছেলে আরশের খতনা করায় অভিনেতা সিদ্দিকুর রহমানের বিরুদ্ধে গুলশান থানায় সাধারণ ডায়েরি করেছেন তার সাবেক স্ত্রী।
এ প্রসঙ্গে সিদ্দিক বলেন, ছেলে বড় হচ্ছে। তাই বাবা হিসেবে আমি আমার দায়িত্ব পালন করেছি। খতনা করা আমাদের ইসলাম ধর্মের গুরুত্বপূর্ণ সুন্নত। আমি সেই সুন্নত পালন করেছি।
ছেলের খতনা উপলক্ষে বড় অনুষ্ঠান করতে যাচ্ছেন সিদ্দিক। ১৮ তারিখ তার গ্রামের বাড়িতে অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। এছাড়া রাজধানীতেও ছেলের খতনার অনুষ্ঠান করবেন বলে জানিয়েছেন তিনি।