দ্বিতীয় দফা গ্র্যাচুইটির টাকা পেলেন চসিকের অবসরপ্রাপ্ত কর্মকর্তারা

0
146

চট্টগ্রাম সিটি করপোরেশনের প্রশাসক মোহাম্মদ খোরশেদ আলম সুজনের ঐকান্তিক প্রচেষ্টায় আরেক দফা করপোরেশনের অবসরপ্রাপ্ত কর্মকর্তা-কর্মচারীদের গ্র্যাচুইটির টাকা প্রদান করলো চট্টগ্রাম সিটি করপোরেশন।
গতকাল মঙ্গলবার সকালে নগরীর বাটালি হিল টাইগারপাসস্থ করপোরেশনের সম্মেলন কক্ষে চট্টগ্রাম সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা কাজী মুহাম্মদ মোজাম্মেল হক প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মোট ৩৫ জন কর্মকর্তা-কর্মচারীর প্রত্যেকের হাতে গ্র্যাচুইটির এই চেক তুলে দেন।
দ্বিতীয় দফায় চট্টগ্রাম সিটি করপোরেশন এবার ৩৫ জন কর্মকর্তা-কর্মচারীকে তাদের প্রাপ্য বকেয়া গ্র্যাচুইটির টাকা বাবদে মোট ১ কোটি ৪২ লাখ টাকা দিলো।
এ উপলক্ষে আয়োজিত এক সংক্ষিপ্ত অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন চসিকের সাবেক তত্ত্বাবধায়ক প্রকৌশলী এয়াকুব নবী (অবসরপ্রাপ্ত), সাবেক স্বাস্থ্য কর্মকর্তা ও চিকিৎসক ডা. রশিদ আহম্মদ (অবসরপ্রাপ্ত), কৃষ্ণ কুমারী স্কুলের সাবেক প্রধান শিক্ষক মর্জিনা আক্তার (অবসরপ্রাপ্ত), চসিক সিবিএ সভাপতি ফরিদ আহম্মদ, সাধারণ সম্পাদক মুজিবুর রহমান ও হিসাব রক্ষণ কর্মকর্তা মাসুদুল ইসলাম।
প্রধান অতিথির বক্তব্যে চট্টগ্রাম সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা বলেন, করপোরেশনের প্রশাসক উদ্যোগী হয়ে কর্মকর্তা-কর্মচারীদের দীর্ঘ দিনের এই বকেয়া গ্র্যাচুইটির টাকা প্রদানের ব্যবস্থা করেছেন। তিনি তাঁর দায়বদ্ধতা থেকে এ উদ্যোগ নিলেন।
প্রধান নির্বাহী এ সময় বলেন, চট্টগ্রাম সিটি করপোরেশন এখন দেনার ভারে জর্জরিত। প্রশাসকের দক্ষ নেতৃত্বের কারণে এই সমস্যা কাটিয়ে উঠা সম্ভব হচ্ছে। বিজ্ঞপ্তি