দেশ ও মানুষের কল্যাণে ছাত্রলীগকে কাজ করতে হবে

0
121

আলোচনা সভা

দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোছলেম উদ্দিন আহমদ এমপি বলেছেন, ইতিহাস, গৌরব, ঐতিহ্য, সংগ্রাম ও সাফল্যের পথ ধরে লাগাতর সংগ্রামে জয়ী ছাত্রলীগ বাংলার জনগণের জন্য এক বিশাল দায়িত্ব পালনকারী সংগঠন। এখন যার শক্তি শেকড় সারা দেশ জুড়ে ছড়িয়ে আছে। শুদ্ধ রাজনীতির চর্চা ও আগামী দিনের সুখী সুন্দর বাংলাদেশ গড়ে তোলার লক্ষ্যে এই সংগঠন অনন্য ভূমিকা পালন করতে পারে। কোনো লোভ, নীতিহীন কর্মকা- ছাত্রলীগের স্বর্ণালী ইতিহাসের অবদানকে যেন কালিমালিপ্ত করতে না পারে সেদিকে খেয়াল রাখতে হবে। তিনি বলেন, ছাত্রলীগকে সময় উপযোগী কর্মসূচি গ্রহণ করে সবার সাথে ভালো ব্যবহার, সততা বজায় রেখে দেশ ও মানুষের কল্যাণে ভ্যানগার্ড হিসাবে কাজ করতে হবে।
গতকাল ৪ জানুয়ারি বিকেল ৩টায় নগরীরর এলজিইডি হল রুমে বাংলাদেশ ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগ আয়োজিত সম্মাননা প্রদান ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
সভায় বিশেষ অতিথির বক্তব্যে দক্ষিণ জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মফিজুর রহমান বলেন, দেশের ক্লান্তিলগ্নে ছাত্রলীগের ভূমিকা অপরিসীম।
দক্ষিণ জেলা ছাত্রলীগ সভাপতি এস এম বোরহান উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. আবু তাহেরের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন অ্যাডভোকেট মির্জা কছির উদ্দিন, আহমদ হোসেন, এম এ জাফর, আ ক ম শামসুজ্জামান, আবু সুফিয়ান, মাহবুবুল আলম খোকা, নুরুল হাকিম, নুরুল আবছার, আবদুল গফুর, আয়ুব বাবুল, আবদুল কাদের সুজন, আ ম ম টিপু সুলতান চৌধুরী, বিজয় কুমার বড়–য়া, আবু ছালেহ চৌধুরী, নঈমুল হক পারভেজ, কুতুব উদ্দিন আল আজাদ, তারেকুল ইসলাম, সালাউদ্দিন সাকিব, নুরুল আমিন প্রমুখ। বিজ্ঞপ্তি