দেশে করোনা আক্রান্তের সংখ্যা দ্রুত বৃদ্ধি পাচ্ছে : ডা. শাহাদাত

0
386
হালিশহরে খাদ্যসামগ্রী দিচ্ছেন ডা, শাহাদাত হোসেন

মহানগর বিএনপির সভাপতি ও বিএনপি’র মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেন বলেছেন, রাষ্ট্রের দায়িত্বশীল ব্যক্তিদের দায়িত্বহীন উক্তির কারণে দেশে করোনা আক্রান্তের পরিমাণ খুব দ্রুত বৃদ্ধি পাচ্ছে। জনগণের পাঁচটি মৌলিক অধিকারের বর্তমান সবচেয়ে খারাপ অবস্থা স্বাস্থ্যসেবা ব্যবস্থার। বর্তমান স্বাস্থ্যমন্ত্রী যখন বলেন, করোনা ভাইরাসের কারণে দেশে তেমন মৃত্যু ঘটছে না। স্বাভাবিকভাবে সাধারণ মানুষ উৎসাহিত হয়ে সমস্ত লকডাউন ভেঙ্গে রাস্তায় নামার জন্য সম্প্রতি ঢাকা-নারায়ণগঞ্জ-চট্টগ্রামসহ সারা বাংলাদেশে করোনা আক্রান্তের পরিমাণ বৃদ্ধি পেয়েছে। সরকারি হিসেবে মৃত্যু হয়েছে ২৭০ জনের মত। আর করোনা সম্পর্কিত বিভিন্ন উপসর্গ নিয়ে গত দুই মাসে মৃত্যু হয়েছে ৯৭৫ জনের মত। যেখানে আমাদের পার্শ্ববর্তী ভুটান কিংবা মালদ্বীপে ১০ লাখ লোকের বিপরীতে ১১০০০ হাজার টেস্ট করেছে। সেখানে আমরা মাত্র করতে পারছি ৬০০ থেকে ৭০০ জনের। সুতরাং এই মুহূর্তে দায়িত্বশীলদের এই ধরনের উক্তি জনসাধারণের সাথে রসিকতা ছাড়া আর কিছুই নয়।
বৃহস্পতিবার (১৪ মে) দুপুরে বাদশা মিয়া রোডের নিজ বাসভবনের সামনে ৩৮ নম্বর দক্ষিণ মধ্যম হালিশহর ও ৩৭ নং উত্তর মধ্যম হালিশহর ওয়ার্ডের এবং সিএনজি চালক দলের অসহায় দরিদ্রদের জন্য ৬ শতাধিক পরিবারের জন্য ত্রাণসামগ্রী বিতরণকালে তিনি এসব কথা বলেন।
এতে উপস্থিত ছিলেন বন্দর থানা বিএনপির সভাপতি ও কাউন্সিলর প্রার্থী হাজী হানিফ সওদাগর, সাধারণ সম্পাদক জাহিদুল হাসান, মহানগর বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক মো. সেলিম, বন্দর থানা বিএনপির যুগ্ম সম্পাদক ও কাউন্সিলর প্রার্থী মো. হারুন, বন্দর থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও কাউন্সিলর প্রার্থী মো. ওসমান, ৩৭নম্বর ওয়ার্ড বিএনপির সভাপতি ফারুক আহমেদ, সাধারণ সম্পাদক মো. মহিলা সংরক্ষিত কাউন্সিলর প্রার্থী সাহিদা খানম, ৩৮ নম্বর ওয়ার্ড বিএনপির সিনিয়র যুগ্ম সম্পাদক আলী আহসান, যুগ্ম সম্পাদক মোহাম্মদ হোসেন, সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন প্রমুখ নেতৃবৃন্দ। বিজ্ঞপ্তি