দেবদাস নিশো

0
76

সুপ্রভাত ডেস্ক :
প্রেমিকার সঙ্গে সম্পর্ক ছিন্ন হয়েছে নিশোর। রেস্টুরেন্টে বসে শিশুর মত হাউমাউ করে কাঁদছে সে। বিষয়টা লক্ষ্য করছিলো রেস্টুরেন্টের কর্মী কনিকা। এক পর্যায়ে সে এসে নিশোর সঙ্গে কথা বলার চেষ্টা করে। তাকে বোঝানোর চেষ্টা করে, আজকাল ব্রেকআপ হলে এভাবে কান্নার কিছু নেই, এটা সাধারণ একটা বিষয়।
কনিকার নিজেরও ব্রেকআপ হয়েছে একদিন আগে। সে মোটেও কান্নাকাটি করছে না। বিষয়টা মন থেকে উড়িয়ে দেয়ার জন্য সিগারেট খাচ্ছে। কিন্তু কিছুতেই মন মানছে না নিশোর। ঢাকায় মামার সাথে থাকে সে। মামা তার বন্ধুর মত। বাসায় ফিরে মামাকে বলে, তার প্রেমিকা তাকে ছেড়ে চলে গেছে তাই সে দেবদাস হতে চায়।
দেবদাস হওয়ার জন্য কি করতে হবে মামার কাছে পরামর্শ চায়। মামা তাকে বলে দেবদাস হতে চলে তো মদ খেয়ে প্রেমিকার বাড়ির সামনে গিয়ে পড়ে থাকতে হবে। কিন্তু নিশো মদ খেতে পারে না। তার কাছে গন্ধ লাগে। তাই সে মদের বোতলে পানি ভরে রাতের বেলা প্রেমিকার বাড়ির সামনে গিয়ে মাতালের ভান করে। পুলিশের সামনে পড়লে পুলিশ তাকে ধরে নিয়ে যায়। এমন গল্প নিয়ে নির্মিত হয়েছে টেলিফিল্ম ‘দেবদাস ২.০’।
গোলাম সারোয়ার অনিকের রচনা ও মেহেদী হাসান জনির পরিচালনায় এতে অভিনয় করেছেন আফরান নিশো, সাবিলা নূর। আগামী ১৩ ফেব্রুয়ারি রাত সাড়ে ৮টায় মাছরাঙা টেলিভিশনে প্রচারিত হবে টেলিফিল্মটি। খবর : বার্তা২৪’র।