দুঃখী মানুষের মুখে হাসি ফোটাতে কাজ করছে আওয়ামী লীগ

0
120

বলির হাটে মতবিনিময় সভা

বলিরহাট ফার্নিচার দোকান মাঠে অসহায় ও দুস্থ শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ এবং মতবিনিময় সভার আয়োজন করে পূর্ব ষোলশহর প্রাথমিক বিদ্যালয় ও কামালউদ্দিন উচ্চ বিদ্যালয় ভোট কেন্দ্র ভি‌ত্তিক নির্বাচনী কার্যক্রম প‌রিচালনায় আওয়ামী লীগ দলীয় সেন্টার কমিটি।
শীতবস্ত্র বিতরণ ও মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে চসিক মেয়র পদপ্রার্থী বীর মুক্তিযোদ্ধা মো. রেজাউল করিম চৌধুরী বলেন, আওয়ামী লীগ, অবহেলিত, গরীব, দুঃখী, মেহনতী মানুষের পাশে থেকে রাজনীতি করে। দুঃখী মানুষের মুখে হাসি ফোটাতে আওয়ামী লীগ নিরলস কাজ করছে। মানুষের দোয়া ও সমর্থন নি‌য়ে আওয়ামী লীগ বাংলাদেশকে বিশ্বের উন্নত রাষ্ট্র সমূহের কাতারে নিয়ে যেতে কাজ করছে।
তিনি আরো বলেন, মেয়র নির্বাচিত হলে আমি সমগ্র চট্টগ্রাম মহানগরের মানুষ যাতে আধুনিক সকল সুবিধা পায় সে লক্ষ্যে কাজ করতে চাই।
ইউনিট আওয়ামীলীগের সভাপতি নজরুল ইসলামের সভাপতিত্বে ও নুরুল আবছার এর সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ৬ নম্বর পূর্ব ষোলশহর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সামশুল আলম, আশরাফুল আলম, ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি সেলিম উল্লাহ, আবুল কালাম, মঞ্জুর হোসেন, বখতেয়ার উদ্দিন, মো. ইসহাক, মো. হোসেন প্রমুখ। ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ এসময় উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি