দরিদ্র মানুষের পাশে দাঁড়াতে সম্পত্তি বন্ধক সোনু সুদের

0
100

সুপ্রভাত ডেস্ক :
করোনাকালে মসিহার ভূমিকা পালন করেছেন অভিনেতা সোনু সুদ। লকডাউনের মধ্যে হাজার হাজার পরিযায়ী শ্রমিককে ঘরে ফিরিয়েছেন তিনি। এবার আরও এক জনহিতকর কাজ করে নজির গড়লেন বলিউডের পর্দার এই খলনায়ক।
অভাবী দরিদ্র মানুষকে সাহায্যের জন্য নিজের সম্পত্তি বন্ধক রাখলেন অভিনেতা। স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাঙ্কের কাছে মুম্বইয়ের জুহুর মোট ৮টি সম্পদ বন্ধক রেখেছেন তিনি। মুম্বইয়ের এবি নায়ার রোডের কাছে রয়েছে তার ৬টি ফ্লোরের ৬টি ফ্ল্যাট এবং দুটি দোকান। এগুলিই ব্যাঙ্কে বন্ধক রেখেছেন সোনু।
এই সম্পত্তি সোনু ও তার স্ত্রী সোনালির নামে রয়েছে। লকডাউনের শুরু থেকে নানা ভাবে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন সোনু। আর তাই দরিদ্রের সাহায্যের কাজ জারি রাখতেই এই কাজ করেছেন তিনি।
লকডাউন চলাকালীন বহু শ্রমজীবী মানুষকে সাহায্য করেছেন তিনি। অন্য রাজ্যে আটকে পড়া পরিযায়ী শ্রমিক দের ঘরে ফিরিয়েছেন অভিনেতা। কখনো ট্রেন-বাস, আবার কখনও একটি বিমান ভাড়া করে পরিযায়ী শ্রমিকদের ঘরে ফিরিয়েছেন তিনি। বলা যায় ত্রাতার ভূমিকা পালন করেছেন সোনু সুদ।
প্রসঙ্গত, সম্প্রতি কৃষক আন্দোলনের সমর্থনেও মুখ খুলেছেন সোনু সুদ। কেন্দ্রের কৃষি আইনের বিরুদ্ধে শান্তিপূর্ণ প্রতিবাদ করছেন কৃষকরা। কৃষকদের দাবি, নতুন তিন কৃষি আইন প্রত্যাহার করতে হবে। কৃষক আন্দোলনের সমর্থনে মুখ খুলেছেন বহু তারকাই। এবার তাদের সমর্থনে কথা বললেন সোনু সুদ। প্রথমে সোনু টুইট করেন, কৃষকরাই ভারতবর্ষ।এর পরে তিনি আরও একটি টুইট করে লেখেন, মা-বাবার থেকে কৃষকদের স্থান কোনও অংশে কম নয়। খবর : কলকাতাটোয়েন্টিফোর’র।