তেলের ভাউচারের ধাক্কায় কারচালক নিহত

0
110

নিজস্ব প্রতিনিধি, সীতাকু- :
সীতাকু-ের কুমিরায় সড়ক দুর্ঘটনায় মো. সোহেল (৩৫) নামের এক প্রাইভেটকার চালক নিহত হয়েছেন। গতকাল মঙ্গলবার সকাল পৌনে নয়টায় উপজেলার আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় গেইটস্থ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয়েছেন মিজানুর রহমান (৪২) নামে একজন ডাক্তার।
জানা যায়, ডা. মিজানুর রহমান কুমিল্লার একটি বেসরকারি মেডিকেল কলেজ হাসপাতালের সহকারী অধ্যাপক। তিনি নোয়াখালীতে প্রাইভেট চেম্বারে রোগী দেখেন। সকালে চট্টগ্রামের বাসা থেকে নোয়াখালী যাচ্ছিলেন, পথিমধ্যে কুমিরার ডালাস পেট্রোল পাম্প থেকে তেল নেয়ার উদ্দেশ্যে প্রবেশ করে। এ সময় পেছন দিক থেকে দ্রুতগতির তেলের ভাউচার প্রাইভেটকারকে সজোরে ধাক্কা দেয়। এতে চালক ও ডাক্তার দুজনই গুরুতর আহত হন।
ফায়ার সার্ভিস ও স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে চালক সোহেল মারা যান, তার ঠিকানা জানা যায়নি।
বার আউলিয়া হাইওয়ে থানার এসআই আবুল হাসান দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, বিশ্ববিদ্যালয় গেইটের সামনে ডালাস পেট্রোল পাম্পে প্রবেশ করার সময় একটি তেলের ভাউচার পেছন থেকে একটি প্রাইভেটকারকে সজোরে ধাক্কা দেয়। এসময় কারচালক সোহেল ও কারে থাকা ডা. মিজানুর রহমান গুরুতর আহত অবস্থায় গাড়িতে আটকা পড়ে।
এ ব্যাপারে কুমিরা সার্ভিসের স্টেশন প্রধান তারেকুর রহমান বলেন, খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে গিয়ে আহতাবস্থায় দুইজনকে উদ্ধার করে চমেক হাসপাতালে প্রেরণ করি। তাদের মধ্যে সোহেল নামে একজনের অবস্থা আশঙ্কাজনক ছিল।