তিন বন্ধুর মধ্যে দুজনের প্রাণহানি

0
122

চকরিয়ায় সড়ক দুর্ঘটনা

নিজস্ব প্রতিনিধি, চকরিয়া <
ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী দুই যুবক নিহত ও একজন আহত হয়েছে। নিহতরা হলেন মো. ছোটন (২২) ও শামসুল আলম (২০)। চকরিয়া উপজেলার বানিয়ারছড়া এলাকায় গতকাল শুক্রবার সন্ধ্যা সাতটায় এ দুর্ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার বিকেলের দিকে তিন বন্ধু মিলে মোটরসাইকেল নিয়ে হারবাংয়ের দিকে বেড়াতে যাচ্ছিল। তাদের মোটরসাইকেল বানিয়ারছড়ার আমতলী এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপ (মিনি ট্রাক) ধাক্কা দেয়। এ সময় ঘটনাস্থলে ছোটন মারা যায়।
পরে মোটরসাইকেল আরোহী দুই যুবক শামসুল আলম ও ফারুককে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে শামসুল আলমও মারা যায় বলে কর্তব্যরত চিকিৎসক নিশ্চিত করেন। এ সময় গুরুতর আহত ফারুককে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে। হতাহতরা সবাই বানিয়ারছড়ার একটি গ্রিল ওয়ার্কশপের দোকানে মিস্ত্রি হিসেবে কর্মরত ছিলো।
উপজেলার মহাসড়কের চিরিংগা হাইওয়ে পুলিশ ফাঁড়ির এসআই সিরাজুল ইসলাম বলেন, সন্ধ্যার দিকে পিকআপের ধাক্কায় তিনজন মোটরসাইকেল আরোহী যুবক গুরুতর আহত হন। এরধ্যে দুজন মারা গেছে। আরেকজনকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ঘাতক পিকআপ পালিয়ে যাওয়ায় জব্দ করা সম্ভব হয়নি। নিহতদের লাশ পরিবারের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে।