তারিক আনামকে নিয়ে নতুন ছবি

0
104

সুপ্রভাত ডেস্ক :
গত ১৭ জানুয়ারি শ্রেষ্ঠ অভিনেতা হিসেবে ‘জাতীয় চলচ্চিত্র পুরস্কার-২০১৯’ পেয়েছেন তারিক আনাম খান। অনন্য মামুন পরিচালিত ‘আবার বসন্ত’ ছবির জন্য এ সম্মাননা পেলেন এই শিল্পী। পুরস্কার প্রাপ্তির পর তাকে নিয়ে নতুন সিনেমার ঘোষণা দিয়েছেন মামুন। খবর বাংলাট্রিবিউনের।
ছবির নাম ‘প্যাড’। যেখানে কেন্দ্রীয় চরিত্রে দেখা যাবে তারিককে। অনন্য মামুন জানান, চলতি বছরই ‘প্যাড’ ছবি তৈরি হবে। যার অন্যতম চরিত্রে থাকবেন এই অভিনেতা।
এদিকে, পুরস্কার নিয়ে তারিক আনাম খান বলেন, ‘আবার বসন্ত’ ছবির গল্পটা একেবারে অন্যরকম। মানুষের বয়স কি ৬০ বছরে শেষ হয়ে যায়? আমাদের সামাজিক প্রেক্ষাপট সেভাবেই কিন্তু ভাবে। সেই জায়গাটা থেকে ছবিটি তৈরি। ৬০ বছরের একটা মানুষকে নিয়ে যে গল্পটা ভাবলেন, তাকে (অনন্য মামুন) আমি ধন্যবাদ দিতে চাই।’
পুরস্কার পাওয়ার পর ধন্যবাদও দিয়েছেন এই অভিনেতা। সেটা জানিয়ে অনন্য মামুন ফেসবুকে লেখেন, ‘স্যার, এই বয়সে আপনি শ্রেষ্ঠ নায়ক! আমাকে ফোন করে বলেছিলেন, ‘মামুন পুরস্কারটা তোমার’। স্যার, আমি বলি, পুরস্কারটা আমাদের ‘আবার বসন্ত’ টিমের! আপনাকে নিয়ে আরও একটা যুদ্ধে যাবো! সিনেমার নাম ‘প্যাড’।’
অন্যদিকে, সম্প্রতি বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতি থেকে বহিষ্কার হয়েছে মামুন। তবে তিনি মনে করেন, সিনেমা নির্মাণের জন্য সমিতির সদস্য থাকাটা জরুরি নয়। তাই কাজ তিনি করে যাবেন। চলতি বছরই তৈরি করবেন ৫টি ছবি। এগুলো হলো, প্যাড, ক্রেজি, ঈদ মোবারক, ভাইজান-২ ও পাইলট।