ডা. আব্দুর রবও করোনা পজিটিভ

0
220

নিজস্ব প্রতিবেদক :
দীর্ঘদিন ধরে করোনা চিকিৎসার সাথে নিয়োজিত ডা. আব্দুর রব মাসুমও আক্রান্ত হলেন করোনায়। চট্টগ্রাম জেনারেল হাসপাতালে মার্চ থেকে শুরু হওয়া করোনা চিকিৎসার সাথে সরাসরি সম্পৃক্ত থাকা এই চিকিৎসকও রেহাই পেলেন না করোনা থেকে। রোববার চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতাল থেকে পাওয়া ফলাফলে তিনি করোনা পজিটিভ হয়েছেন।
ডা. আব্দুর রব মাসুম সুপ্রভাতকে বলেন, ‘চমেক ল্যাবের রিপোর্টটি সন্দেহজনক মনে হচ্ছে, তাই কাল সোমবার বিআইটিআইডিতে আবারো নমুনা দেয়া হবে। তখন নিশ্চিত করে বলা যাবে। তবে কিছুদিন আগে আমার জ্বর থাকলেও এখন পুরো সুস্থ আছি।’ এর আগে ২৪ জুন ডা. আব্দুর রব মাসুমের স্ত্রী করোনায় আক্রান্ত হয়ে ডেল্টা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
উল্লেখ্য, চট্টগ্রামের করোনা চিকিৎসায় একটি উল্লেখযোগ্য নাম ডা. আব্দুর রব মাসুম। প্রথম থেকে করোনা চিকিৎসায় একমাত্র হাসপাতাল জেনারেল হাসপাতালে গত তিন মাস ধরে নিরবিচ্ছিন্ন সেবা দিয়ে যাচ্ছেন এই চিকিৎসক। এমনকি চিকিৎসা সেবা অব্যাহত রাখতে নিজের পরিবারের সদস্যদের হালিশহরে এক আতœীয়ের বাড়িতে পাঠিয়ে দিয়েছিলেন। যাতে পরিবারের কেউ আক্রান্ত না হন। তবুও, নিজের স্ত্রী যেমন আক্রান্ত হলেন তেমনিভাবে তিনিও আক্রান্ত হলেন।