জুভেন্টাসে রোনালদোর সঙ্গী হতে পারেন সুয়ারেজ

0
254

সুপ্রভাত ক্রীড়া ডেস্ক :
সমস্ত জল্পনার অবসান। জুভেন্টাসেই থাকছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। পর্তুগিজ মহাতারকা এবার নিজেই জানালেন সেকথা। সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে একটি পোস্ট করেন তিনি। সেখানেই লেখেন, জুভেন্টাসের হয়ে এবার ইতালি, ইউরোপ এবং গোটা বিশ্ব জয়ের জন্য তৈরি হচ্ছি। আর তারপরই তার জুভে ছাড়ার জল্পনার অবসান ঘটল। তবে আসন্ন মরশুমে তার পাশে খেলতে দেখা যেতে পারে মেসির সতীর্থ সুয়ারেজকে। ইতিমধ্যেই তার জুভেন্টাসে আসার সম্ভাবনা উজ্জ্বল হয়েছে। কারণ আগামী মরশুমে সুয়ারেজকে যে দলে রাখা হবে না, সে ব্যাপারে সিদ্ধান্ত নিয়ে ফেলেছে বার্সেলোনার নয়া কোচ। আর এরপরই উরুগুয়ান তারকাকে সই করাতে চাইছে ‘দ্য ওল্ড লেডি’।
একদিকে চ্যাম্পিয়ন্স লিগে দলের অন্যান্য খেলোয়াড়দের খারাপ পারফরম্যান্স। অন্যদিকে করোনার কারণে আর্থিক ক্ষতি কমাতে জুভের রোনালদোকে বিক্রি করে দেওয়ার জল্পনা। সব মিলিয়ে ফুটবল মহলে জল্পনা ছড়িয়েছিল, জুভেন্টাস ছাড়তে পারেন ক্রিশ্চিয়ানো। এমনকী তার এজেন্ট নাকি পিএসজি–সহ অন্যান্য দলগুলোর সঙ্গে আলোচনাতেও বসেছেন। এমন খবরও ছড়ায়। তবে সেই সব জল্পনায় জল ঢেলে দিলেন সিআর সেভেন। নিজের ইনস্টাগ্রামে তিনি লেখেন, ‘জুভের হয়ে নিজের তৃতীয় মরশুম শুরু করতে চলেছি। আগের মতোই এখনও খেলার প্রতি আমার সমান উদ্দীপনা এবং উচ্চাকাক্সক্ষা রয়েছে। দলের সহ-খেলোয়াড় ও অন্যান্যদের সাহায্যে জুভেন্টাসের হয়ে ইতালি, ইউরোপ এবং গোটা বিশ্ব জয় করতে আমরা লড়াই করব।’
এদিকে রোনালদোর জুভেন্টাসে থেকে যাওয়ার পাশাপাশি আগামিদিনে জুভে সমর্থকদের জন্য আরও সুখবর হয়তো আসতে চলেছে। নয়া কোচ আন্দ্রে পিরলো ইতিমধ্যে নাকি সুয়ারেজকে দলে নেওয়ার ইচ্ছাপ্রকাশও করেছেন। এমনকি জুভেন্টাস প্রাথমিক কথাবার্তাও শুরু করে দিয়েছে। কারণ আগামী মরশুমে যে উরুগুয়ান তারকাকে দলে রাখবে না বার্সা, তা কার্যত পরিস্কার করে দিয়েছে ক্লাব কর্তৃপক্ষ। এখন দেখার মেসির পর তারই চিরপ্রতিদ্বন্দ্বী রোনালদোর সঙ্গে একসঙ্গে সুয়ারেজকে খেলতে দেখা যায় কি না।
অন্যদিকে, খুব শীঘ্রই হয়তো আনুষ্ঠানিকভাবে বার্সেলোনা ছাড়ার কথা জানাবেন লিওনেল মেসি। কেন নিজের প্রিয় ক্লাব ছেড়ে যাচ্ছেন? সেকথা বার্সা সমর্থকদের জানাবেন তিনি। এমনটাই জানা গিয়েছে সূত্রে। তবে কবে মেসির এই বার্তা আসবে, সে ব্যাপারে কিছু জানা যায়নি। তবে মেসিকে পেতে এখন পুরোপুরি ঝাঁপিয়েছে ম্যানচেস্টার সিটি। এজন্য ঊচখ এর ক্লাবটি ১০০ মিলিয়ন ইউরো ট্রান্সফার ফি এবং তিনজন খেলোয়াড়কে বার্সেলোনার হাতে তুলে দিতেও প্রস্তুত। খবর : সংবাদপ্রতিদিন’র।