জনসচেতনতা বাড়াতে রোটারিয়ানরা কাজ করছেন

0
90

শিক্ষার্থীদের মশারি বিতরণ রোটারি ক্লাব ইম্পেরিয়ালের

নগরীর মতিঝর্না বাটালি হিল বর্নছরা স্কুলের ১০০ ছাত্র-ছাত্রীদের মাঝে মশারি বিতরণ করা হয়। ডেঙ্গু, চিকুনগুনিয়াসহ মশা বাহিত রোগ প্রতিরোধে জন্য রোটারি ডিস্ট্রিক চট্টগ্রামে অঞ্চলের ৩৮ ক্লাবের যৌথ উদ্যোগে পক্ষকালব্যাপী হাজার মশারি বিতরণ কর্মসূচি শেষ করা হয়।
রিভার সাইনের পিপি মর্তুজা বেগমের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন আই পিডি জি লেফটেন্যান্ট কর্নেল এম আতাউর রহমান পীর।
বিশেষ অতিথি গভর্নর ইলেক্ট আবু ফয়েজ খান চৌধুরী সকলের উদ্দেশ্যে বলেন, এই কোরনা কালীন স্বাস্থ্যবিধি মানার পাশাপাশি আমাদের সবাইকে এডিস মশা বিস্তার ও এর থেকে সুরক্ষা নিশ্চিত করা প্রয়োজন। উদ্বোধক আই পি জি এম আতাউর পীর উল্লেখ করেন, জনসচেতনতা বাড়াতে রোটারিয়ান গণ সর্বদা সরকারের পাশাপাশি কাজ করে চলেছে। আর মশারি হলো এমন একটি সুরক্ষা সামগ্রী যা পরিবেশবান্ধব।
প্রজেক্ট চেয়ারম্যান সিপি মো. নজরুল ইসলাম নান্টু সঞ্চালনায় সচেতনতামূলক বক্তব্য রাখেন সাবেক লেফটেন্যান্ট গভর্নর মাহফুজুল হক, অ্যাডিশনাল লেফটেন্যান্ট গভর্নর মো. আছরার, ওমর আলী ফয়সাল, পিপি ইঞ্জিনিয়ার মতিউর রহমান ইসলাম, পিপি সামিনা ইসলাম ও পিপি সুদীপ কুমার চন্দ।
এতে উপস্থিত ছিলেন জোনাল কোডিনেটর মোহাম্মদ বোরহান উদ্দিন, এসিস্ট্যান্ট গভর্নর আমিনুল হক বাবু, মোহাম্মদ জসিমউদ্দিন, বিভিন্ন ক্লাবের প্রেসিডেন্ট মুহাম্মদ দিদারুল ইসলাম, মির্জা হাফিজুর রহমান, মোহাম্মদ আলী আজগর, মো. আবুল মনসুর, আবু হাসান মোহাম্মদ সাইফুদ্দিন চৌধুরী ও প্রেসিডেন্ট ইলেক্ট রোটারিয়ান মো. আব্দুল হাকিম, পিপি আজিজুল গনি, সিপি মো. মহসিন, পিপি মর্তুজা বেগম, পিপি মহিউদ্দিন মুকুট, পিপি শাহিন আলম সরকার, সাবিনা ইয়াসমিন, শামসুল আলম, সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি