চেন্নাইকে হরভজনের বিদায়

0
67

সুপ্রভাত ক্রীড়া ডেস্ক :
কিছুদিনের মাঝেই ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) চতুর্দশ আসরের রিটেইনড খেলোয়াড়দের তালিকা প্রকাশ করবে ফ্র্যাঞ্চাইজিগুলো। এর আগেই চেন্নাই সুপার কিংসকে (সিএসকে) বিদায় বলে দিয়েছেন দলটির তারকা ক্রিকেটার হরভজন সিং।
ভারতের জাতীয় দলের সাবেক এই ক্রিকেটার আইপিএলে নিজের শেষ কয়েকটি আসর চেন্নাইয়ের হয়ে খেলেছেন। অবশ্য টুর্নামেন্টটির সর্বশেষ আসরে খেলেননি তিনি।
হরভজন জানিয়েছেন, চেন্নাইয়ের সঙ্গে এখানেই তার সম্পর্ক ছিন্ন হচ্ছে। অবশ্য টুইটারে দেয়া বার্তায় আইপিএলে আর খেলবেন কি না সেটা নিশ্চিত করেননি তিনি। তবে দারুণ স্মৃতির জন্য চেন্নাইকে ধন্যবাদ জানাতে ভোলেননি এই অফস্পিনার।
টুইটারে হরভজন লিখেছেন, চেন্নাই সুপার কিংসের সঙ্গে আমার চুক্তি শেষে এসে পৌঁছেছে। এই দলের হয়ে খেলতে পারা আমার জন্য দারুণ এক অভিজ্ঞতা ছিল। দারুণ কিছু স্মৃতি আছে এখানে। অনেক ভালো বন্ধু পেয়েছি যাদের আমি বাকি জীবনে মনে রাখব। চেন্নাই সুপার কিংসের ম্যানেজমেন্ট, স্টাফ ও সমর্থকদের দারুণ ২টি বছরের জন্য ধন্যবাদ জানাই। শুভকামনা রইল।
আইপিএলের ত্রয়োদশ আসর শুরুর প্রাক্কালে ব্যক্তিগত কারণ দেখিয়ে সরে দাঁড়ান হরভজন। তিনি ঠিক কী কারণে খেলেননি তা এখনো নিশ্চিত হওয়া যায়নি। প্রথমে শোনা গিয়েছিল, করোনার ভয়ে আইপিএলে যাননি হরভজন। তবে পরবর্তীতে টিম ম্যানেজমেন্ট ও মালিকপক্ষের সঙ্গে তার বনিবনা না হওয়ার গুঞ্জনও শোনা গেছে। খবর : ডেইলিবাংলাদেশ’র।