চসিক নির্বাচনে কারচুপি হলে চট্টগ্রাম থেকেই বৃহত্তর কর্মসূচি

0
63

দক্ষিণ পাঠানটুলি ওয়ার্ড বিএনপির মতবিনিময় সভা

মহানগর বিএনপির আহ্বায়ক ও চসিক নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেন বলেছেন, আসন্ন সিটি করপোরেশন নির্বাচনে দেশপ্রেমিক চট্টগ্রামবাসীকে সমস্ত ষড়যন্ত্রের জাল ছিন্ন করে ভোটকেন্দ্রে গিয়ে দাঁতভাঙ্গা জবাব দেওয়ার জন্য প্রস্তুত থাকতে হবে। কোনো বহিরাগত ভোট সেন্টারে যাতে বাধা দিতে না পারে সেজন্য স্ব-স্ব সেন্টারে সবাইকে ভ্যানগার্ডের ভূমিকায় অবতীর্ণ হতে হবে।
নগরীর ২৮ নম্বর দক্ষিণ পাটানঠুলি ওয়ার্ডে বিএনপির করোনা সুরক্ষা সামগ্রী ও মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। ডা. শাহাদাত হোসেন আরো বলেন, দেশের মানুষ দুর্নীতি ও দুঃশাসনে অতিষ্ঠ।
প্রধান বক্তার বক্তব্যে মহানগর বিএন‌পির আহ্বায়ক কমিটির সদস্য সচিব আবুল হাশেম বক্কর বলেন, চসিক নির্বাচনে কারচুপি করা হলে চট্টগ্রাম থেকে সরকার পতনের আন্দোলনের বৃহত্তর কর্মসূ‌চি ঘোষণা হবে। ২৮ নম্বর ওয়ার্ড বিএনপির সভাপতি কাউন্সিলর প্রার্থী এস.এম.জামাল উদ্দীন জসিম এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জিয়াউর রহমান জিয়ার সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন মহানগর বিএনপি’র যুগ্ন আহ্বায়ক এস.এম সাফুল আলম, ইয়াছিন চৌধুরী লিটন, সদস্য মন্জুর আলম মন্জু।
আরো উপস্থিত ছিলেন মোহাম্মদ সেকান্দর, হাজি বাদশা মিয়া, মোহাম্মদ জাহিদ হোসেন, কামরুন নাহার লিজা, নুর উদ্দিন সোহেল, আবু জাফর লক্ষি, সেলিম খান, আবদুস সবুর আকবর, আবদুর রহমান, হাজি আব্দুর রহিম, সৈয়দ রাজিবুল রানা, ইমরান হেসেন বাপ্পি, শেখ ইয়াসিন নওশাদ, সজল বড়ুয়া, আবু সৈয়দ রিকুু, মোহাম্মদ রাসেল হাসান, মোহাম্মদ এমরাজ, সাদ্দাম, তাজুল আলম রিংটু, মোহাম্মদ নুরু। বিজ্ঞপ্তি