চসিককে ২শ ভ্যানগাড়ি দিল আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক

0
148

গৃহস্থালী ময়লা-আবর্জনা সংগ্রহ ও অপসারণ কাজে ব্যবহারের জন্য চট্টগ্রাম সিটি করপোরেশনকে ২’শ ভ্যানগাড়ি প্রদান করেছে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেড। চট্টগ্রাম সিটি করপোরেশনের প্রশাসক মোহাম্মদ খোরশেদ আলম সুজন রোববার সকালে নগরীর আন্দরকিল্লাস্থ পুরনো নগর ভবন চত্ত্বরে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব ভ্যানগাড়ি গ্রহণ করেন।
অনুষ্ঠানে করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা কাজী মুহাম্মদ মোজাম্মেল হক, প্রধান প্রকৌশলী লে. কর্নেল সোহেল আহমদ, প্রশাসকের একান্ত সচিব মুহাম্মদ আবুল হাশেম, আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ফরমান আর চৌধুরী, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও হেড অফ ব্র্যাঞ্চ মোহাম্মদ সালামত উল্লাহ, ফাস্ট ভাইস প্রেসিডেন্ট মো.তাহের সিদ্দিকী, ফাস্ট অ্যাসিট্যান্ট ভাইস প্রেসিডেন্ট মো.নুরুল আবসার, সিনিয়র অ্যাসিট্যান্ট ভাইস প্রেসিডেন্ট ও ব্যবস্থাপক মোহাম্মদ মোমতাজুল হক, অ্যাসিট্যান্ট ভাইস প্রেসিডেন্ট ও ব্যবস্থাপক মোহাম্মদ ইছহাক, অ্যাসিট্যান্ট ভাইস প্রেসিডেন্ট ও ব্যবস্থাপক মোহাম্মদ ইছহাক মোহাম্মদ বশির উদ্দীন, চসিকের নির্বাহী প্রকশলী মীর্জা ফজলুল কাদের, অতিরিক্ত প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা মোরশেদ আকতার চৌধুরী উপস্থিত ছিলেন।
ভ্যানগাড়ি গ্রহনকালে চট্টগ্রাম সিটি করপোরেশনের প্রশাসক মোহাম্মদ খোরশেদ আলম সুজন বলেন, চট্টগ্রাম নগরকে সুন্দর ও পরিচ্ছন্ন রাখতে করপোরেশনের পাশাপাশি নগরীর অধিবাসীদেরও নাগরিক দায়িত্ব রয়েছে। করপোরেশন তার আর্থিক সংকটের মাঝেও নগরীকে সুন্দর পরিচ্ছন্ন রাখতে নিয়মিত নানান প্রচেষ্টা অব্যাহত রেখেছে। তিনি বলেন, অবিভক্ত ভারতবর্ষের সময় থেকে এই নগরীর একটি ঐতিহ্য ও সুনাম রয়েছে। আমি সেই ঐতিহ্য-সুনাম অক্ষুণœ রাখতে চাই। আজ আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক জনস্বার্থে যেভাবে মানবিক কাজে এগিয়ে এসেছে সে-ভাবে অন্যান্য প্রতিষ্ঠানও এগিয়ে এলে আমাদের সবার প্রিয় এই চট্টগ্রাম নগরী পরিবেশবান্ধব হয়ে গড়ে উঠবে। প্রশাসক দেশ ও চট্টগ্রাম নগরীর মঙ্গল কামনায় বিশেষ মুনাজাত করেন। বিজ্ঞপ্তি