চলমান অগ্রযাত্রা অব্যাহত রাখতে কাজ করার আহ্বান

0
70

চুয়েট ভিসির সাথে নবনির্বাচিত নেতৃবৃন্দের সাক্ষাৎ

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট) এর অফিসার্স অ্যাসোসিয়েশনের নবনির্বাচিত নেতৃবৃন্দ ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলমের সাথে সৌজন্য সাক্ষাৎ ও শুভেচ্ছা বিনিময় করেছেন। গতকাল বৃহস্পতিবার সকালে ভাইস চ্যান্সেলর কার্যালয়ে উক্ত সাক্ষাৎ করেন।
এ সময় নবনির্বাচিত সভাপতি আমিন মোহাম্মদ মুসা এবং সাধারণ সম্পাদক মোহাম্মদ হারুনসহ অ্যাসোসিয়েশনের নেতৃবৃন্দ উপাচার্য ফুলেল শুভেচ্ছা জানান। শুভেচ্ছা বিনিময়কালে উপস্থিত ছিলেন সহ-সভাপতি প্রকৌশলী সৈয়দ মো. জিল্লুর রহমান, যুগ্ম-সাধারণ সম্পাদক প্রকৌশলী মো. আবদুল কাদের, সাংগঠনিক সম্পাদক সৈয়দ মহিবুর রহমান, অর্থ সম্পাদক মোহাম্মদ জামাল উদ্দিন চৌধুরী, ক্রীড়া, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক মুহাম্মদ শওকত আলী, দপ্তর সম্পাদক মো. রুবেল মাহমুদ, তথ্য, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোহাম্মদ সওকত হায়াত ওসমানী, মহিলা বিষয়ক সম্পাদক নুসরাত জাহান এবং কার্যনির্বাহী সদস্য মুহাম্মদ এমরানুল হক, মোহাম্মদ ইউছুফ, প্রকৌশলী মো. শাহাদাত হোসেন আসিফ, প্রকৌশলী রনি দে এবং মো. রাশেদুল ইসলাম রানা।
এ সময় ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম অফিসার্স অ্যাসোসিয়েশনের নবনির্বাচিত নেতৃবৃন্দকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান। চুয়েটের চলমান অগ্রযাত্রা অব্যাহত রাখতে কর্মকর্তাদের একযোগে কাজ করার আহ্বান জানান।
উল্লেখ্য, ২৬ জানুয়ারি ২০২১-২২ কার্যকরী পরিষদের দ্বি-বার্ষিক নির্বাচন শেষ হয়। বিজ্ঞপ্তি