চবি পরিবারের সদস্যরা করোনা স্যাম্পল দিতে পারবে কুলগাঁও সিটি কর্পোরেশন কলেজের বুথে

0
327
চবি সদস্যদের করোনা নমুনা পরীক্ষার জন্য মতবিনিময় সভায় উপাচার্য প্রফেসর ড. শিরীণ আখতার ও অতিথিরা

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী ও শিক্ষার্থীবৃন্দের কোভিড-১৯ নমুনা সংগ্রহের জন্য চট্টগ্রাম সিটি কর্পোরেশন ও ব্র্যাক’র সহযোগিতায় কুলগাঁও সিটি কর্পোরেশন কলেজে স্থাপিত বুথ নির্ধারণ করা হয়েছে। আজ ১৫ জুন (সোমবার) দুপুরে চট্টগ্রাম বিশ^বিদ্যালয় উপাচার্যের বাসভবনে এ বিষয়ে একটি সংক্ষিপ্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. শিরীণ আখতার। এ সময় চবি প্রক্টর প্রফেসর এসএম মনিরুল হাসান, জেনেটিক ইঞ্জিনিয়ারিং অ্যান্ড বায়োটেকনোলজি বিভাগের প্রফেসর ড. মোহাম্মদ আল্-ফোরকান, প্রাণ রসায়ন ও অনুপ্রাণ বিজ্ঞান বিভাগের প্রফেসর ড. মোহাম্মদ মনিরুল ইসলাম, ব্র্যাক’র ডিভিশনাল ম্যানেজার মো. ইয়াছিন মিঞা এবং রিজিওনাল ম্যানেজার মো. হানিফ উদ্দিন উপস্থিত ছিলেন।
চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় পরিবারের কারও কোভিড-১৯ উপসর্গ দেখা দিলে চবি প্রক্টর অফিসে নাম জমা দেয়া সাপেক্ষে কুলগাঁও সিটি কর্পোরেশন কলেজে স্থাপিত বুথে উপস্থিত হয়ে নমুনা প্রদান করতে পারবেন এবং নমুনা চট্টগ্রাম বিশ^বিদ্যালয় কোভিড-১৯ শনাক্তকরণ ল্যাবে পরীক্ষা করা হবে। সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত এই নমুনা সংগ্রহ কার্যক্রম চলবে। বিজ্ঞপ্তি