চবি দর্শন বিভাগে শিক্ষক-শিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

0
117
চবি দর্শন বিভাগের বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত শিক্ষকদের সঙ্গে বিভাগীয় সহকর্মীবৃন্দ

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় দর্শন বিভাগের ২০১৮-২০১৯ শিক্ষাবর্ষের মাস্টার্স শিক্ষার্থীদের বিদায় এবং বিভাগের বিদায়ী- শিক্ষক প্রফেসর ড. মো. মোজাফফর আহমেদ চৌধুরী ও প্রফেসর ড. এম. শফিকুল আলমের সংবর্ধনা অনুষ্ঠান ১১ ফেব্রুয়ারি বৃহস্পতিবার সকাল ১১ টায় অনুষ্ঠিত হয়।

চবি কলা ও মানববিদ্যা অনুষদের গ্যালারি-২ মিলনায়তনে স্বাস্থ্য বিধি মেনে অনুষ্ঠিত এ বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিভাগের চেয়ারম্যান প্রফেসর ড. মো. ইকবাল শাহীন খান। বিভাগের সহযোগী অধ্যাপক মাছুম আহমেদের সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন অনুষ্ঠান উদযাপন কমিটির সভাপতি প্রফেসর ড. মো. আব্দুল মান্নান। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন প্রফেসর ড. এ. এফ. এম. এনায়েত হোসেন, অবসরপ্রাপ্ত প্রফেসর মো. আফছার আলী, সহযোগী অধ্যাপক মোজাম্মেল হক, প্রয়াত প্রফেসর ড. আ ন ম ওয়াহিদুর রহমানের সহধর্মিনী সালমা রহমান ও সহকারী অধ্যাপক শিরিন আকতার।
অনুষ্ঠানে সংবর্ধিত প্রফেসর ড. মো. মোজাফফর আহমদ চৌধুরী ও প্রফেসর ড. এম. শফিকুল আলম তাঁদের অনুভূতি ব্যক্ত করেন। তাঁদের জীবনী পাঠ করেন যথাক্রমে বিভাগের প্রভাষক নাজেমুল আলম মুরাদ ও নাসরিন আক্তার।
বিদায়ী শিক্ষার্থীদের পক্ষে বক্তৃতা করেন শান্তনু চৌধুরী ও অর্পিতা রানী নাথ। মানপত্র পাঠ করেন মাস্টার্সের শিক্ষার্থী পিংকী চক্রবর্তী এবং শিক্ষার্থীদের পক্ষে বক্তব্য রাখেন মাস্টার্সের শিক্ষার্থী কাজী তৌফিকা ইসলাম। অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশন করেন বিভাগের শিক্ষার্থী প্রিয়াংকা দাশ ও অদিতি সেন। বিজ্ঞপ্তি