চকরিয়ায় আইসোলেশন সেন্টারে করোনা রোগীর মৃত্যু

0
248

নিজস্ব প্রতিনিধি, চকরিয়া

কক্সবাজারের চকরিয়ায় আইসোলেশন সেন্টারে শ্বাসকষ্ট নিয়ে চিকিৎসাধীন নুরুল ইসলাম (৩৮) নামের করোনা রোগী মারা গেছেন। বৃহস্পতিবার রাত ১১ টার দিকে তার মৃত্যু হয়। নুরুল ইসলাম চকরিয়া উপজেলার খুটাখালী ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের সবুজ পাহাড় (পূর্ব নয়াপাড়া) এলাকার মরহুম ফজল করিমের ছেলে।

নুরম্নল ইসলামের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন নিহতের বড়ভাই মোহাম্মদ আলম। তিনি বলেন, ছোটভাই নুরম্নল ইসলাম চট্টগ্রামের একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করতেন। সপ্তাহখানেক আগে করোনার উপসর্গ দেখা দেয় নুরুল ইসলামের। ১৬ জুন কক্সবাজার মেডিকেল কলেজের ল্যাবে তার স্যাম্পল জমা দেয়া হয়।

পরেরদিন (১৭ জুন) রিপোর্ট ‘পজিটিভ’ আসে। শ্বাসকষ্ট বেড়ে যাওয়ায় তাকে প্রথমে রামু আইসোলেশন সেন্টারে রাখা হয়। পরে সেখান থেকে তাকে নিয়ে চকরিয়া উপজেলা হাসপাতালের আইসোলেশন সেন্টারে রাখা হয়।

মোহাম্মদ আলম বলেন, চকরিয়া আইসোলেশন সেন্টারে সর্বোচ্চ চিকিৎসাসেবার জন্য সাধ্যমত চেষ্টা করেছেন কর্তব্যরত চিকিৎসকবৃন্দ। কিন্তু আইসিইউর প্রয়োজন দেখা দিল রোগীর কঠিন অবস্থায় তাকে স্থানান্তর করা সম্ভব হচ্ছিল না। এই অবস্থায় বৃহস্পতিবার সেখানেই মারা যান নুরুল ইসলাম।