গ্রেফতার করা হতে পারেন অর্জুন রামপাল

0
190

সুপ্রভাত ডেস্ক :
মাদক মামলায় জেরা করা হচ্ছে অর্জুন রামপালকে। এনসিবি সূত্রে খবর, তাকে গ্রেফতারও করা হতে পারে। অভিনেতা কেন্দ্রীয় সংস্থাকে ডাক্তারের একটি প্রেসক্রিপশন দিয়েছিলেন। যদি সেটি ভুয়ো বলে প্রমাণিত হয়, তবে তাকে এনসিবির হেফাজতে যেতে হবে।
সোমবার সকালে বলিউড অভিনেতা অর্জুন রামপাল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর দফতরে পৌঁছেছেন। বিকেল তিনটের খবর, তাকে এখনও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এনসিবির এক সূত্র মারফত জানা গিয়েছে, রামপাল যে প্রেসক্রিপশনটি দিয়েছেন, তা ভুয়ো বলে সন্দেহ করছেন আধিকারিকরা। প্রেসক্রিপশনে মানসিক রোগের উল্লেখ রয়েছে। তদন্ত করা হচ্ছে সে বিষয়ে।
প্রেসক্রিপশনে যে ওষুধগুলোর উল্লেখ রয়েছে, সেগুলো অভিনেতার বাড়ি তল্লাশির সময়ে পাওয়া গিয়েছিল। ১৩ নভেম্বর সেই ওষুধগুলোর একটি প্রেসক্রিপশন এনসিবির হাতে তুলে দিয়েছিলেন অর্জুন রামপাল। তার দাবি, ওষুধগুলো চিকিৎসক তাকে খেতে বলেছেন। এছাড়া, সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলার সময়ে তিনি জানিয়েছিলেন, তিনি কোনও প্রকার মাদক ব্যবহার করেন না। কোনও মাদক পাচারকারীর সঙ্গেও সম্পর্ক নেই তার।
ওষুধগুলোর ভিত্তিতে জেরা করার জন্য ১৫ ডিসেম্বর তাকে সমন পাঠানো হয়েছিল। ১৬ ডিসেম্বর তাকে এনসিবির মুখোমুখি হতে বলা হয়। কিছু ব্যক্তিগত কারণের জন্য সমনের তারিখ পিছনোর জন্য আর্জি জানিয়েছিলেন অর্জুন।
তদন্ত করে যদি দেখা যায়, প্রেসক্রিপশনটি ভুয়ো, তাহলে তাকে গ্রেফতার করবে কেন্দ্রীয় সংস্থা। সূত্রের খবর, এনসিবির সন্দেহ, এক বন্ধুর মাধ্যমে দিল্লির এক চিকিৎসকের কাছ থেকে তিনি এই ব্যকডেটেড প্রেসক্রিপশনের ব্যবস্থা করেছেন। খবর : আনন্দবাজার’র।