গার্মেন্টস্ শিল্পের অগ্রযাত্রায় সিরাজুল হক অন্যতম পথিকৃৎ

0
81

বিজিএমইএ’র আলোচনায় আবদুস সালাম

বিজিএমইএ’র প্রাক্তন ট্রেজারার ও স্টার্লিং গ্রুপের প্রাক্তন চেয়ারম্যান সিরাজুল হক এর আত্মার মাগফেরাত কামনায় খত্মে কোরআন, মিলাদ ও দোয়া মাহফিল চট্টগ্রামস্থ বিজিএমইএ আঞ্চলিক কার্যালয়ে গতকাল বাদ আছর অনুষ্ঠিত হয়।
বিজিএমইএ’র প্রথম সহ-সভাপতি মোহাম্মদ আবদুস সালাম-এর সভাপতিত্বে অনুষ্ঠিত এ দোয়া ও মিলাদ মাহফিলে আরো উপস্থিত ছিলেন বিজিএমইএ’র সহ-সভাপতি জনাব এ.এম. চৌধুরী সেলিম, পরিচালকবৃন্দ সর্বজনাব খন্দকার বেলায়েত হোসেন, এনামুল আজিজ চৌধুরী, প্রাক্তন পরিচালক এস.এম. সাজেদুল ইসলাম, আ.ন.ম. সাইফ উদ্দিন, হাসানুজ্জামান চৌধুরী, এমডি এম মহিউদ্দিন চৌধুরী, সাইফ উল্লাহ্্ মনসুর সহ পোশাক শিল্পের মালিক ও বিজিএমইএ কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।
দোয়া মাহফিলের পূর্বে সংক্ষিপ্ত আলোচনায় বিজিএমইএ’র প্রথম সহ-সভাপতি মোহাম্মদ আবদুস সালাম বলেন মরহুম সিরাজুল হক ছিলেন সর্বজনপ্রিয় ব্যক্তিত্ব। বিজিএমইএ, বিআইএফটি ও সিবিআইএফটি’র কার্যক্রমে মরহুমের অবদান শ্রদ্ধার সাথে স্মরণ করে তাঁকে বাংলাদেশের রপ্তানীমুখী গার্মেন্টস্্ শিল্পের অগ্রযাত্রায় অন্যতম পথিকৃৎ বলে অভিহিত করেন তিনি। সভায় আরো বক্তব্য রাখেন বিজিএমইএ’র সহ-সভাপতি এ.এম. চৌধুরী সেলিম, প্রাক্তন পরিচালক এস.এম. সাজেদুল ইসলাম ও আ.ন.ম. সাইফ উদ্দিন প্রমুখ। বিজিএমইএ, চট্টগ্রাম অঞ্চলের ধর্ম বিষয়ক স্থায়ী কমিটির চেয়ারম্যান ও প্রাক্তন পরিচালক সাইফ উল্লাহ্্ মনসুর এর পরিচালনায় উক্ত অনুষ্ঠানে মরহুমের রুহের মাগফেরাত কামনা করা হয়। বিজ্ঞপ্তি