‘খালেদা জিয়ার নেতৃত্বে মানুষের অধিকার ফিরিয়ে আনতে হবে’

0
115

আলোচনা সভায় এরশাদ উল্লাহ

মহানগর বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক এরশাদ উল্লাহ বলেছেন, ‘জনগণের রায় তোয়াক্কা না করে কেউ ক্ষমতায় টিকে থাকতে পারে না। এ সরকারও ক্ষমতায় টিকে থাকতে পারবে না’।
গতকাল মঙ্গলবার নগরীর চান্দগাঁওস্থ দলীয় কার্যালয়ে চট্টগ্রাম-৮ সংসদীয় আসন বিএনপির উদ্যোগে বিপ্লব ও সংহতি দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি বলেন, ‘জিয়াউর রহমান বাংলাদেশে বহুদলীয় গণতন্ত্র ফিরিয়ে এনেছেন। সাত নভেম্বর বাঙালি জীবনের আরেকটি অধ্যায়। সে বিপ্লবী চেতনায় আমাদের ঐক্যবদ্ধ হতে হবে এবং বেগম খালেদা জিয়ার নেতৃত্বে মানুষের অধিকার ফিরিয়ে আনতে হবে’। চান্দগাঁও থানা বিএনপির সভাপতি ও কাউন্সিলর প্রার্থী মোহাম্মদ আজমের সভাপতিত্বে ও চান্দগাঁও থানা যুবদলের সাবেক আহ্বায়ক জাফর আহমদের পরিচালনায় প্রধান বক্তা ছিলেন নগর বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক আর.ইউ. চৌধুরী শাহীন। বক্তব্য রাখেন এম এ হামিদ, শরীফ উদ্দিন খান, নগর বিএনপির সদস্য মোহাম্মদ ইদ্রিস, হাজী মনজুর আলম মঞ্জু, আশরাফ উদ্দীন, মোহাম্মদ ইউসুফ। এ সময় উপস্থিত ছিলেন নজরুল ইসলাম, আব্দুল বাতেন, এনামুল হক ইনু, ফিরোজ খান, হাজী কামাল, মো. ইউসুফ, মো. আলমগীর, শফিকুল ইসলাম শাহীন, অ্যাডভোকেট এনামুল হক, ওমর ফারুক, মো. ওসমান, মো. ইসমাইল, আবু সৈয়দ রাসেল, মো. তারেক, মো. আরিফ, মো. শাহাজান, ফজল কবির, মো. জামাল, মো. নজরুল, জয়নাল আবেদীন, টিপু সুলতান, মো. রাশেদ, মো. মানিক, নুর উদ্দিন প্রমুখ। বিজ্ঞপ্তি