খাগড়াছড়িতে আগুনে পুড়ে শিক্ষিকার মৃত্যু

0
101

নিজস্ব প্রতিবেদক, খাগড়াছড়ি :

খাগড়াছড়ি শহরের কলেজ পাড়া এলাকায় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে আগুনে মাওশ্রীজিতা দেওয়ান (৩২) নামে এক শিক্ষিকার মৃত্যু হয়েছে। তিনি খাগড়াছড়ি ইসলামিয়া সিনিয়র মাদ্রাসার বাংলা প্রভাষক ছিলেন। সোমবার দিবাগত রাত আনুমানিক সাড়ে ১১টার দিকে নিজ বাসায় আগুন লাগে। তবে আগুনের সূত্রপাত সম্পর্কে জানা যায়নি। প্রায় এক ঘণ্টার চেষ্টায় ফায়ার সার্ভিসের দুটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে আনে।
ফায়ার সার্ভিসের উপ-পরিচালক দিদারুল আলম বলেন, আগুনে পোড়া মরদেহ পেয়েছি। তবে কি কারণে আগুন লেগেছে তা জানা যায়নি।
দুই বোন এক ভাইয়ের মধ্যে মাওশ্রিজিতা দেওয়ান দ্বিতীয়। তার বাবা ম্যাকাঞ্জি দেওয়ান জানান, ঘটনার সময় তিনি বাইরে ছিলেন। আগুন ছড়িয়ে যাওয়ায় মাওশ্রীজিতা ঘর থেকে বের হতে পারেননি।
ঘটনার পরপর খাগড়াছড়ির সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা, সংরক্ষিত আসনের নারী সংসদ সদস্য বাসন্তী চাকমা এমপি, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু, খাগড়াছড়ি পৌরসভার নব নির্বাচিত মেয়র নির্মলেন্দু চৌধুরী, পুলিশ সুপার আবদুল আজিজসহ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা পরিদর্শন করেন। এদিকে আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। নিহতের বাবা ম্যাকাঞ্জি দেওয়ান জানান, ধর্মীয় আনুষ্ঠািনকতা শেষে কলেজ পাড়া গ্রাম্য শ্মশানে দাহ করা হবে।