কোনো দিক থেকেই পিছিয়ে থাকবে না চর রাঙ্গামাটিয়া

0
139

মতবিনিময় সভায় রেজাউল করিম

৫ নম্বর মোহরা ওয়ার্ড আওয়ামী লীগ উদ্যাগে আসন্ন চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচন উপলক্ষে চররাঙ্গামাটিয়া এলাকাবাসীর সাথে এক মতবিনিময় সভার গতকাল সন্ধ্যায় চররাঙ্গামাটিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়।
মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত মেয়র পদপ্রার্থী বীর মুক্তিযোদ্ধা মো. রেজাউল করিম চৌধুরী।
সভায় রেজাউল করিম চৌধুরী বলেন, কোন দিক থেকেই আর পিছিয়ে থাকবে না চর রাঙ্গামাটিয়া। আউটার রিং রোড প্রকল্প চর রাঙ্গামা‌টিয়ায় নতুন সম্ভাবনা জাগিয়েছে। এ সম্ভাবনাকে কাজে লাগিয়ে এলাকাকে আধুনিক সাজে সাজাতে চাই। মেয়র নির্বাচিত হলে আমি চর রাঙ্গামাটিয়াসহ নগরীর পিছিয়ে পড়া সকল এলাকাকে দ্রুত আধুনিক সব সুবিধার আওতায় নিয়ে আসব।
বিশেষ অতিথির বক্তব্যে মহানগর আওয়ামী লীগের কোষাধ্যক্ষ ও সাবেক সিডিএ চেয়ারম্যান আবদুচ সালাম বলেন, নৌকার বিজয় হলে দেশের উন্নয়ন হয় এটা এখন প্রমাণিত সত্য। অনেকেই মানুষকে ধোকা দিতে অনেক কথাই বলে যায়। একমাত্র আওয়ামী লীগই জনগণের চাওয়া পাওয়াকে গুরুত্ব দেয় এবং কথা রাখে। বেশির ভাগ ক্ষেত্রে জনগুরুত্ব সম্পন্ন কাজ আওয়ামী লীগ প্রতিশ্রুতির আগেই বাস্তবায়ন করে।
আবদুর রশিদের সভাপতিত্বে ওলিদ চৌধুরী ও হাছানুল করিমের সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন ৫নম্বর মোহরা ওয়ার্ড আওয়ামী লীগের আহবায়ক নাজিম উদ্দিন, যুগ্ম আহ্বায়ক মো. জসিম উদ্দিন, আহ্বায়ক কমিটির সদস্য মো. ফারুক ও আওয়ামী লীগের কাউন্সিলর প্রার্থী কাজী নুরুল আমিন।
সভায় উপস্থিত ছিলেন নাজিম উদ্দিন, শামসুল আলম, খালেক সওদাগর, মো. শাকের, বিপ্লব, জসিম উদ্দিন, এসকান্দর আলী, যুবলীগের ইকবাল, মানিক, শাহাজান, মোরশেদ, জাহাঙ্গীর, আয়াস উদ্দিন, বেলাল, তৈয়ব, জসিম উদ্দিন, ছাত্রলীগ নেতা দেলোয়ার ও রাহুল প্রমুখ। বিজ্ঞপ্তি