কাল সিলভার স্ক্রিনে মুক্তি পাচ্ছে ‘মনস্টার হান্টার’

0
88

বিদায় ২০২০। স্বাগতম ২০২১ ইং। নতুন বছরের প্রথম দিন আগামীকাল শুক্রবার। নগরীর সিলভার স্ক্রিন সিনেপ্লেক্সে নতুন বছরের উপহার হিসেবে মুক্তি পাচ্ছে হলিউডের আলোচিত সিনেমা ‘মনস্টার হান্টার’।
পল ডব্লিউ এস অ্যান্ডারসন পরিচালিত সিনেমাটির কাহিনী জনপ্রিয় গেইম ক্যাপকম অবলম্বনে নির্মিত হয়েছে। সিনেমাটি এরই মধ্যে যুক্তরাষ্ট্র, চীনসহ কয়েকটি দেশে মুক্তি পেয়েছে। আর বাংলাদেশে মুক্তি পাচ্ছে ১ জানুয়ারি শুক্রবার ২০২১।
ছবির অন্যতম আকর্ষণ জনপ্রিয় অভিনেত্রী মিলা জেভোভিচ। ‘রেসিডেন্ট এভিল’-খ্যাত এই অভিনেত্রী রয়েছেন ছবির প্রধান চরিত্রে। বেশ কয়েক বছর ‘জম্বি’ নিধনে ব্যস্ত ছিলেন তিনি। আর এবার ধ্বংস করবেন বিশালকায় দৈত্য ও প্রাণীদের। তবে সেসব দৈত্যরা দুনিয়ার নয়। তাদের বসবাস অল্টারনেট ইউনিভার্স বা অন্য মহাবিশ্বে। যেখানে মিলা ঘটনাচক্রে স্থানান্তরিত হন। এছাড়া আরও রয়েছেন টনি জা, টিপ হ্যারিস, ম্যাগান গুড, দিয়েগো বোনেতা, জোশ হেলম্যান, রণ পার্লম্যান প্রমুখ।
সিনেমায় মিলার বাহিনী এক মিশনে গিয়ে অদ্ভুত এক ঝড়ের কবলে পড়ে, পাড়ি জমায় অন্য এক বিশ্বে। সেখানে তাদের মুখোমুখি হতে হয় ভয়ঙ্কর বিশাল আকৃতির প্রাণীদের সঙ্গে। আর সেগুলোকে মারার উপায় যেমন জানা নেই তেমনি নিজেদের জগতে তারা কীভাবে ফিরবেন সেই পথও অজানা! মজার ব্যাপার হল ‘রেসিডেন্ট এভিল’ ছবির কাহিনিও তৈরি করা হয়েছিল কম্পিউটার গেইম থেকে।
মহামারি করোনা ভাইসার (কোভিড-১৯)-এর মধ্যে হলবিমুখ দর্শকরা। তবে দর্শক হলে গিয়ে ‘মনস্টার হান্টার’ দেখবেন এমন প্রত্যাশা করেছেন বোদ্ধা সমালোচকরাও। অনেকে এ ছবিকে একইসঙ্গে ‘ম্যাডম্যাক্স : ফিউরি রোড’, ‘রেসিডেন্ট এভিল’ এবং ‘গডজিলা’ সিনেমার সংমিশ্রণ হিসেবেও আখ্যা দিচ্ছেন।
সিলভার স্ক্রিনে আরো থাকছে চয়নিকা চৌধুরী পরিচালিত সিয়াম-পরীমনির ‘বিশ্বসুন্দরী’ এবং সুপারহিরো মুভি পরিচালক প্যাটি জেনকিনসের পরিচালিত হলিউডের অ্যাডভেঞ্চার-অ্যাকশন মুভি ‘ওয়ান্ডার ওম্যান ১৯৮৪’।
সিলভার স্ক্রিন সিনেপ্লেক্স নগরীর ষোলশহর এলাকা ফিনলে স্কয়ার শপিং মলের ৭ম তলায় অবস্থিত। টিকেট এবং অন্যান্য প্রয়োজনীয় তথ্যের জন্য যোগাযোগ করুন ০১৭০১-৪৪৯৯৫৫ নম্বরে।