কর্মকর্তা-কর্মচারীদের ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান

0
201
জনতা ব্যাংক গণতান্ত্রিক কর্মচারী ইউনিয়ন (সিবিএ) চট্টগ্রামের আলোচনা সভায় অতিথিরা

জনতা ব্যাংকে সভা

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন উপলক্ষে জনতা ব্যাংক গণতান্ত্রিক কর্মচারী ইউনিয়ন (সিবিএ) চট্টগ্রামের উদ্যোগে আলোচনা সভা ও মিলাদ মাহফিল জনতা ব্যাংক চট্টগ্রাম বিভাগীয় কার্যালয়ের সভাকক্ষে অনুষ্ঠিত হয়।
জনতা ব্যাংক গণতান্ত্রিক কর্মচারী ইউনিয়ন (সিবিএ) চট্টগ্রাম বিভাগীয় কমিটির সভাপতি মো. আবু তাহের জিহাদীর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মো. নুরুল আফসারের সঞ্চালনায় অনুষ্ঠিত মিলাদ মাহফিল ও আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন জনতা ব্যাংক চট্টগ্রাম বিভাগীয় মহাব্যবস্থাপক কামরুল আহছান।
বিশেষ অতিথি ছিলেন জাতীয় শ্রমিক লীগ চট্টগ্রাম মহানগর সভাপতি বখতেয়ার উদ্দিন খান ও ব্যাংকের সকল উপ-মহাব্যবস্থাপক এবং সহকারী মহাব্যবস্থাপকগণ।
এতে আরো বক্তব্য রাখেন গবেষক ও ব্যাংকার আব্দুল আলীম, চট্টগ্রাম ব্যাংক ফেডারেশন সভাপতি সৈয়দুল আলম, পূবালী ব্যাংক সিবিএ সাধারণ সম্পাদক মোহাম্মদ কফিল উদ্দিন, ব্যাংকার মোহাম্মদ জসিম উদ্দিন, জনতা ব্যাংক সিবিএ চট্টগ্রামের সাধারণ সম্পাদক মো. নুরুল আফসার, সিবিএ নেতা আবুল কাশেম, মো. ইদ্রিস, মো. রশিদ মিয়া, মো. সেলিম উদ্দিন, কুতুব উদ্দিন, শফিউল আলম ও আহমদুল হক প্রমুখ নেতৃবৃন্দ।
আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে জনতা ব্যাংক চট্টগ্রাম বিভাগীয় মহাব্যবস্থাপক কামরুল আহছান বলেন, , বঙ্গবন্ধু আমাদের প্রেরণার উৎস।। তাই বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ প্রতিষ্ঠায় ব্যাংকের সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারীদের ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। আলোচনা সভায় জনতা ব্যাংকের কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি