করোনা মোকাবেলায় সচেতন হতে হবে

0
68

জেলা পরিষদের মাস্ক বিতরণ

চট্টগ্রাম জেলা পরিষদের উদ্যোগে চট্টগ্রাম মহানগর ও সকল উপজেলায় অসহায়, গরীব ও দুস্থ জনসাধারণের মাঝে বিতরণের উদ্দেশ্যে পরিষদের সাধারণ ও সংরক্ষিত ওয়ার্ডের মহিলা সদস্যদের মাঝে মাস্ক ও সেনিটাইজার বিতরণ করা হয়।
গতকাল রোববার চট্টগ্রাম জেলা পরিষদের অস্থায়ী কার্যালয়ে জেলা পরিষদের চেয়ারম্যান ও চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি এম এ সালাম এক অনুষ্ঠানের মাধ্যমে জেলা পরিষদের সদস্যবৃন্দ/সংরক্ষিত ওয়ার্ডের মহিলা সদস্যদের হাতে এ সুরক্ষা সামগ্রী তুলে দেন। অনুষ্ঠানে এম এ সালাম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এ দেশের জনগণ বলিষ্ঠভাবে সকল দুর্যোগ মোকাবেলা করে আসছে। শতাব্দী কালের ভয়াবহতম দুর্যোগ এ করোনা মহামারি মোকাবেলায় প্রধানমন্ত্রী শুরু থেকে যে সকল দূরদর্শী পদক্ষেপ গ্রহণ করেছেন তার ফলশ্রুতিতে বাংলাদেশ এই দুর্যোগ মোকাবেলায় বিশেষ সাফল্য দেখিয়েছে। সকলের সম্মিলিত প্রচেষ্টা ও সচেতনতাই পারে এই মহামারির হাত থেকে আমাদের নিরাপদ রাখতে।
মাস্ক ও সেনিটাইজার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চট্টগ্রাম জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা শাব্বির ইকবাল, সচিব মো. রবিউল হাসান, সিনিয়র সহকারী প্রকৌশলী মোহাম্মদ মনিরুল ইসলাম, জেলা পরিষদ সদস্য কাজী আবদুল ওহাব, দেবব্রত দাশ, শেখ মোহাম্মদ আতাউর রহমান, এস. এম. আলমগীর চৌধুরী, কামরুল ইসলাম চৌধুরী জাফর আহমেদ, মোহাম্মদ ইউনুছ, আফতাব খান, শওকত আলম শওকত, আবু আহমেদ চৌধুরী, আনোয়ার কামাল আকতার উদ্দিন মাহমুদ পারভেজ, মোহাম্মদ জসীম উদ্দীন, সংরক্ষিত আসনের মহিলা সদস্য রেহানা আকতার, শাহিদা আকতার জাহান, রেহানা ফেরদৌস চৌধুরী, অ্যাডভোকেট উম্মে হাবিবাসহ পরিষদের অন্যান্য কর্মকর্তা-কর্মচারীবৃন্দ। বিজ্ঞপ্তি