করোনায় ১৭ হাজার পরিবারের পাশে বিজয়

0
278

সুপ্রভাত ডেস্ক :
প্রচলিত একটা কথা আছে ‘সংকটের দিনে মানুষ চেনা যায়’। হ্যাঁ সত্যিই এই করোনা ভাইরাসের কারণে সারাবিশ্বে তৈরি হওয়া সংকট কালে অনেক মহত মানুষের পরিচয় পাওয়া গেছে নতুন করে। এই বিপদ কালে সাধ্যমতো অনেকেই দাঁড়িয়েছেন মানুষের পাশে। তেমনই একজন মানুষ ‘অর্জুন রেড্ডি’ খ্যাত অভিনেতা বিজয় দেবরকোন্ডা।
করোনাকালে ১৭ হাজার ৭২৩ মধ্যবিত্ত পরিবারের পাশে দাঁড়িয়েছেন এই তেলেগু অভিনেতা। ‘মিডল ক্লাস ফান্ড’ এর মাধ্যমে বিজয় অসহায় মানুষদের সহযোগিতা করেছেন বলে এক বিবৃতিতে জানিয়েছেন তিনি।
করোনার এই পরিস্থিতি নিয়ে এক খোলা চিঠিতে বিজয় লিখেন, ‘অনেক বছর পরে এই করোনার দিনগুলোও স্মৃতি হয়ে থাকবে। মনে পড়বে ভয়ে আমাদের হ্যান্ডশেক, আলিঙ্গন করা বন্ধ হয়েছিলো।
কেউ কাশি দিলে মনে হতো বোমা ফাটলো। আরও কত স্মৃতি জমে থাকছে। এগুলো মনে করে কেউ হাসবে, কেউ আবেগে ভাসবে। এমন দিনে অপরিচিত মানুষের পাশে দাঁড়ানোর কথাও মনে থাকবে।’
বিজয় এই চিঠিতে আরও লিখেছেন, ‘আমার মনে পড়বে ৫৩৫ জন মহৎ হৃদয়ের তরুণ ছেলেদের কথা। যারা সবাই মিলে আমাকে ‘মিডল ক্লাস ফান্ড’ নামে একটি স্মৃতি উপহার দিয়েছে। এই চমৎকার স্মৃতি উপহার দেওয়ার জন্য ধন্যবাদ। সবাইকে আমার ভালোবাসা।’
খবর : জাগোনিউজ’র।