করোনায় মানবতার গান গাইছে হালিশহর ইয়ুথ ফাউন্ডেশন

0
433
নগরীতে করোনা পরিস্থিতিতে অসহায় ও দুস্থ মানুষের বাসায় খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছে সমাজসেবী সংগঠন ‘হালিশহর ইয়ুথ ফাউন্ডেশন’

নগরীতে করোনা পরিস্থিতিতে কর্মহীন হয়ে পড়া সমাজের অসহায় ও দুস্থ মানুষের খাবার নিশ্চিত করার জন্য বাসায় বাসায় গিয়ে তাদের খাদ্য সামগ্রী উপহার হিসেবে দিয়ে আসছে সমাজসেবী সংগঠন ‘হালিশহর ইয়ুথ ফাউন্ডেশন’ ।
সংগঠনটির সদস্যরা ব্যক্তিগত উদ্যোগে রমজানের শুরু থেকে প্রতিদিন হালিশহর এলাকার বিভিন্ন স্থানে ঘুরে ঘুরে দুস্থ, সুবিধাবঞ্চিত ও পথচারীদের মাঝে রান্না করা খাবার ও ইফতার সামগ্রী বিতরণ করে আসছে।
করোনা পরিস্থিতিতে খাদ্য সামগ্রী বিতরণের মাধ্যমে সংগঠনটি আত্মপ্রকাশ করে। মানবিক দিক বিবেচনায় মানুষের সেবায় নিজেদের নিয়োজিত রাখাই পরম পাওয়া বলে জানান সংগঠনটির কর্মীরা।
হালিশহর ইয়ুথ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা জাকারিয়া নয়ন বলেন, করোনার প্রাদুর্ভাবে এলাকার খেটে খাওয়া দিনমজুর মানুষ কর্মহীন হয়ে পড়েছে। তাদের আহার জোটানো বর্তমানে অনেক কষ্টকর হয়ে দাঁড়িয়েছে। সমাজের এসব দুস্থ মানুষের পাশে দাঁড়াতে আমরা তরুণরা হালিশহর ইয়ুথ ফাউন্ডেশনের ব্যানারে সংগঠিত হয়েছি। আমরা ব্যক্তিগত উদ্যোগে অসহায় ও দুস্থদের মাঝে এসব খাদ্য সামগ্রী বিতরণ করছি। এই সময়ে আমাদের সদস্যেদের বাইরে কেউ যদি ব্যক্তিগতভাবে দুস্থ অসহায়দের পাশে আমাদের মাধ্যমে দাঁড়াতে চান, আমরা তার পক্ষে সেই কাজটা করে দেবো।
‘হালিশহর ইয়ুথ ফাউন্ডেশন’ পরিবারের সদস্যরা হলেন-রাজিব, রুবেল, অপু, আহসান মামুন,রিপন আরাফাত সাইমন, শারিয়া সুজন ও মহিউদ্দন।
সামাজিক সংগঠন হিসেবে সমাজ সেবায় নিজেদের নিয়োজিত রাখবেন বলে জানান তারা। বিজ্ঞপ্তি