করোনায় চমেক হাসপাতালের সাবেক হিসাবরক্ষণ কর্মকর্তার মৃত্যু

0
238
আনোয়ারায় করোনা আক্রান্তের দাফন করা হচ্ছে

 আনোয়ারায় দাফন

নিজস্ব প্রতিনিধি, আনোয়ারা :

চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের সাবেক প্রধান হিসাব রক্ষণ কর্মকর্তা আশরাফ উদ্দিন (৭০) করোনায় আক্রান্ত হয়ে  বুধবার ভোর ৬ টায় নগরীর জেনারেল হাসপাতালে মৃত্যু হয়।

নিহতের নিজ বাড়ি আনোয়ারা উপজেলার চাতরী গ্রামের পারিবারিক কবরস্তানে দুপুর আড়াইটায় জানাজার নামাজ শেষে ফটিকছড়ি নানুপুর মাদ্রাসার লোকজন ও স্বজনরা দাফন সম্পন্ন করে । তবে  আনোয়ারা উপজেলা প্রশাসন ও থানা পুলিশের কাউকে দাফনের উপসি’ত থাকতে দেখা যায়নি।

নিহতের পারিবারিক সূত্রে জানাযায়, আশরাফ উদ্দিন অসুস্থ হয়ে  গত ৩১ এপ্রিল নগরীর পার্ক ভিউ হাসপাতালে ভর্তি হয়। তার শারীরিক অবস্থার অবনতি ঘটলে সেখান থেকে করোনা উপসর্গ নিয়ে ৬ মে চট্টগ্রাম জেনারেল হাসপাতালে তাকে ভর্তি করার পর তার নমুনা পরীড়্গায় করোনা শনাক্ত হয়।

বুধবার ভোর ৬ টায় চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। আশরাফ উদ্দিন উপজেলার চাতরী ইউনিয়নের বারিশ মোলস্নার বাড়ির মরহুম আবদুল খালেকের পুত্র। নিহতের স্ত্রী ও ৫ কন্যা সন্তান রয়েছে।

এদিকে আশরাফ উদ্দিনের নগরীতে মৃত্যু হলেও দাফনের জন্য উপজেলার নিজ গ্রামে তার মরদেহ  এলাকায় নিয়ে আসার খবর প্রশাসনকে জানালেও দাফনের সময় উপজেলা প্রশাসন ও থানা পুলিশের কাউকে উপসি’ত থাকতে দেখা যায়নি।

চাতরী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. ইয়াছিন হিরু জানান, করোনা আক্রান্ত ব্যক্তির নিজ বাড়িতে দাফনের কথা উপজেলা প্রশাসনকে জানিয়েছি। তার জানাজা ও দাফন কাজ ফটিকছড়ি নানুপুর মাদ্রাসার লোকজন ও স্বজনেরাই করেছে। এলাকার কেউ ছিলনা।

আনোয়ারা উপজেলা নির্বাহী অফিসার শেখ জোবায়ের আহমেদ জানান, করোনায় আক্রান্ত ব্যক্তির লাশ নিয়ে আসার খবর এলাকার লোকজন জানিয়েছে। জানাজা ও দাফনের সময় স্বজন ছাড়া আর কেউ ছিলনা।