করোনাকালের মধ্যেও আইআইইউসি শিক্ষার গুণগত মান অক্ষুন্ন রেখেছে

0
74

ভার্চুয়াল সভায় ভিসি গোলাম মহিউদ্দিন

আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম (আইআইইউসি)’র ভাইস চ্যান্সেলর প্রফেসর কে.এম. গোলাম মহিউদ্দিন বলেছেন, সরকারের নির্দেশনা অনুসারে আইআইইউসি’র সব ক্লাস, পরীক্ষা ও একাডেমিক কার্যক্রম অব্যাহত থাকবে। তিনি বলেন, করোনাকালের এই অনিশ্চিত অবস্থায়ও আইআইইউসি শিক্ষার্থীদের শিক্ষার্জন থেকে বঞ্চিত করছে না এটাই স্বস্তির বিষয়। গতকাল সকালে আইআইইউসি আয়োজিত এক ভার্চুয়াল সভায় মহামারি করোনা পরিস্থিতিতে শিক্ষার্থীদের শিক্ষা কার্যক্রম নির্বিঘœ রাখতে আইআইইউসি’র সবার করণীয় সম্পর্কে দিকনির্দেশনামূলক বক্তব্যে প্রফেসর কে.এম গোলাম মহিউদ্দিন এ কথা বলেন।
এতে বক্তব্য রাখেন আইআইইউসি’র প্রো ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোহাম্মদ আলী আজাদী এবং ট্রেজারার প্রফেসর ড. আবদুল হামিদ চৌধুরী।
এ আয়োজনে আইআইইউসি’র বিভিন্ন অনুষদের ডিন, বিভাগীয় চেয়ারম্যান, রেজিস্ট্রার, সেন্টার ও ডিভিশন পরিচালক, প্রক্টর, প্রোগ্রাম সমন্বয়ক এবং সংশ্লিষ্ট কর্মকর্তারা অংশগ্রহণ করেন। সভাপতির বক্তব্যে ভাইস চ্যান্সেলর প্রফেসর কে.এম গোলাম মহিউদ্দিন বলেন, শিক্ষা কার্যক্রমের ধারাবাহিকতা অব্যাহত ও সচল রাখার জন্য আমাদের সবার প্রাণান্তকর চেষ্টা রয়েছে। তিনি আরো বলেন, মহামারি করোনাকালের মধ্যেও আইআইইউসি শিক্ষার গুণগত মান অক্ষুন্ন রেখেছে। উল্লেখ্য বিশ্ববিদ্যালয়ের নানাবিধ একাডেমিক ও প্রশাসনিক সার্ভিসকে গতিশীল ও নির্বিঘœ, ওয়ানস্টপ সার্ভিসকে নিশ্চিত করার জন্য এবং অটোমেশনের আওতায় আনার লক্ষ্যে অত্যাধুনিক প্রযুক্তি গ্রহণ ও প্রয়োগের উপর সভায় গুরুত্বারোপ করা হয়। এসব দ্রুত বাস্তবায়নের লক্ষ্যে সভায় দুটি কমিটি গঠন করে দেয়া হয়। বিজ্ঞপ্তি