করোনাভাইরাসে আক্রান্ত মাশরাফি

0
243
সুপ্রভাত ডেস্ক :

ক্রীড়াঙ্গনে একের পর এক করোনাভাইরাসের থাবা। কোভিড-১৯ রোগ ধরা পড়েছে মাশরাফি মুর্তজার। সাবেক অধিনায়কের ছোট ভাই মোরসালিন বিন মুর্তজা  বিষয়টি নিশ্চিত করেছেন। শুক্রবার থেকেই মাশরাফী বিন মোর্ত্তজার জ্বর ছিল।

তবে তার ভাই মুরসালিন বিন মোর্ত্তজা জানিয়েছেন, জ্বর ছাড়া তার আর কোন উপসর্গ নেই। মাশরাফি এখন ঢাকায় নিজ বাসাতেই আইসোলেশনে আছেন বলে পারিবারিক সূত্রে জানানো হয়।তার আত্মীয়স্বজনরা জানিয়েছেন, এর আগে মাশরাফির শাশুড়ি এবং শালীর করোনাভাইরাস সংক্রমণ নিশ্চিত হয়েছিল। সম্প্রতি তিনি দু’বার তার নিজ শহর নড়াইলে গিয়েছিলেন বলেও জানানো হয়।

নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকেই স্ট্যাটাস দিয়েছেন মাশরাফি। বলেছেন, এখনো সময় আছে সবাই। সতর্ক হয়ে জীবন বাঁচাতে আহ্বান জানিয়েছেন মাশরাফি।

নিজের অফিশিয়াল পেজে সবার কাছে নিজের করোনা সংক্রমিত হওয়ার খবর জানিয়েছেন মাশরাফি, ‘আজকে আমার কোভিড-১৯ পজিটিভ এসেছে। সবাই আমার জন্য দোয়া করবেন যাতে খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠতে পারি।’ এরপরই সবাইকে বলেছেন এই বৈশ্বিক মহামারিকে হেলাফেলা না করতে। এমন অবস্থায় সবার সুস্থতার জন্যই সচেতন হওয়ার আহ্বান জানিয়েছেন মাশরাফি, ‘আক্রান্ত সংখ্যা এক লাখ ছাড়িয়ে গেছে। আমাদের সবাইকে এখন আরও সতর্ক হতে হবে। সবাই ঘর থেকে বিনা প্রয়োজনে বের না হই।’

এর আগে শুক্রবার করোনা ধরা পড়ে নাফিস ইকবালের। করোনাভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ে সামনে থেকেই লড়ছিলেন মাশরাফি। করেনোর উপসর্গ থাকায়  শুক্রবার পরীক্ষা করিয়েছিলেন মাশরাফি। আর আজ (শনিবার) দুপুরে করোনার ফলাফল ‘পজেটিভ’ আসে।