কক্সবাজারে শিশুর মৃত্যু, রামগড়ে মিলল অজ্ঞাত লাশ

0
137

নিজস্ব প্রতিবেদক, কক্সবাজার, প্রতিনিধি, রামগড় :

কক্সবাজারের পোকখালীতে সাঁকো থেকে নদীতে পড়ে এক শিশুর মৃত্যু হয়েছে। অপরদিকে খাগড়াছড়ির রামগড় থেকে এক মহিলার লাশ উদ্ধার করা হয়েছে।
কক্সবাজার
কক্সবাজারের সদর উপজেলার পোকখালীতে ফুলের ছড়ি নদীতে সাঁকো থেকে পড়ে মো. আবির নামে এক শিশু নিখোঁজ হয়। গতকাল শুক্রবার সকাল ৯টায় শিশুটির লাশ মেলে। স্থানীয়রা লাশ উদ্ধার করে। আবির মধ্যম পোকখালী উত্তর পাড়ার হারুন সওদাগরের ছেলে।
মৃত শিশুটির স্বজনরা জানায়, আবির সাঁকো পার হতে গিয়ে পানিতে পড়ে যায়। নয় ঘণ্টা খোঁজাখুঁজির পর তাকে খালের পানিতে ভেসে উঠতে দেখে স্থানীয়রা। পরে সেখান থেকে তার মৃতদেহ উদ্ধার করা হয়।
রামগড়
উপজেলার পাতাছড়া ইউনিয়নের নাকাপা বাজারের পেছনের পুকুর থেকে এক অজ্ঞাত মহিলার লাশ মিলেছে। গতকাল শুক্রবার সকালে লাশটি পুলিশ উদ্ধার করেছে।
জানা গেছে, উপজেলার নাকাপা বাজারের পিছনে নুরুল আবছারের বাড়ির মহিলারা পুকুরে সকালে ভেসে উঠা লাশ দেখতে পেলে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ অর্ধগলিত লাশ উদ্ধার করে। তবে পুলিশ ও স্থানীয়রা লাশ শনাক্ত করতে পারেনি।
রামগড় থানা অফিসার ইনচার্জ মো. সামসুজ্জামান এ প্রতিনিধিকে জানান, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে পুকুর থেকে ভাসমান অবস্থায় লাশ উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য লাশ খাগড়াছড়ি সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা হয়েছে। লাশের পরিচয় শনাক্তকরণের চেষ্টা চলছে। ময়নাতদন্তের প্রতিবেদন হাতে পেলে মৃত্যুর কারণ জানা যাবে।