কক্সবাজারে ফুটবলারসহ সড়ক দুর্ঘটনায় নিহত ২

0
217

নিজস্ব প্রতিবেদক, কক্সবাজার :

কক্সবাজারে পৃথক সড়ক দুর্ঘটনায় দুজন প্রাণ হারিয়েছেন। শনিবার সকাল ৭টা ও সাড়ে ১০টার দিকে কক্সবাজার সদর এবং উখিয়া উপজেলায় এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যড়্গদর্শীরা জানিয়েছেন, শনিবার সকাল সাড়ে ১০টার দিকে কক্সবাজার জেলা অনূর্ধ্ব-১৯ ফুটবল দলের জেলা অধিনায়ক মোহাম্মদ জুয়েল (১৮) কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের খরম্নলিয়া বাংলাবাজার ব্রিজ এলাকায় মোটরসাইকেল দুর্ঘটনায় গুরম্নতর আহত হন। পরে তাকে স’ানীয়রা কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে তার মৃত্যু হয়। নিহত জুয়েল কক্সবাজার শহরের তারাবনিয়ারছাড়া এলাকার মৃত নূরম্নল হকের ছেলে। হঠাৎ করে এমন একজন কৃতি ফুটবলারের মৃত্যুতে শোক নেমেছে জেলার ক্রীড়াঙ্গনে। তাকে একনজর দেখতে হাসপাতালে ভিড় করে ক্রীড়া সংগঠক ও বিভিন্ন ক্রীড়ামোদীরা।

অপরদিকে, কক্সবাজার-টেকনাফ সড়কের উখিয়ার কোটবাজারের উত্তর পার্শ্বে তচ্ছাখালী ব্রিজ এলাকায় একইদিন সকাল সাড়ে ৭টার দিকে রাসত্মা পারাপারের সময় মাইক্রোবাসের ধাক্কায় আমেনা বেগম (৩৫) নামে এক নারীর মৃত্যু হয়েছে। নিহত নারী উখিয়া উপজেলার হলদিয়া পালং ইউনিয়নের দড়্গিণ ক্লাসপাড়া গ্রামের বাসিন্দা বলে জানা গেছে।

প্রত্যড়্গদর্শীরা জানায়, নিহত নারী রাসত্মা পারাপারের সময় মাইক্রোবাসটি সজোরে ধাক্কা দিলে সে গুরম্নতর আহত হয়। পরে তাকে পথচারীরা উদ্ধার করে কোটবাজার লাইফ কেয়ার হাসপাতালে ভর্তি করেন। পরে চিকিৎসাধীন অবস’ায় তার মৃত্যু হয়। এই সময় স’ানীয়রা ঘাতক মাইক্রোবাসটি জব্দ করতে সড়্গম হয়।

উখিয়া থানার ওসি (তদনত্ম) নুরম্নল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদনেত্মর জন্য কক্সবাজার মর্গে পাঠানো হচ্ছে।