এবার আসছে প্রভাসের ‘আদিপুরুষ’

0
263

 

সুপ্রভাত ডেস্ক :
এক সিনেমায় সারা ভারতের চোখের মণি হয়ে উঠেছেন। দাক্ষিণাত্যের ‘ডার্লিং’ প্রভাস এখনও গোটা দেশের কাছে ‘বাহুবলী’। এবারে আরও একটি ম্যাগনাম অপাসে দেখা যাবে প্রভাসকে। রামায়ণের প্রেক্ষাপটে তৈরি ছবিতে ‘আদিপুরুষ’-এর চরিত্রে অভিনয় করবেন প্রভাস। ছবিটি পরিচালনা করবেন ‘তানাজি দ্য আনসাং ওয়ারিয়র’ খ্যাত পরিচালক ওম রাউত। প্রকাশ্যে ফার্স্ট লুক পোস্টার।
আজ অর্থাৎ মঙ্গলবারই পোস্টারটি সোশ্যাল মিডিয়ায় আপলোড করেছেন প্রভাস। পোস্টারে নীল রঙের প্রেক্ষাপটে বড় করে সোনালি অক্ষরে ‘অ’ লেখা। তারই মাঝে লেখা, ‘আদিপুরুষ’ হিসেবে প্রভাসের নাম। নিচের ক্যাপশনে আবার লেখা, ‘অশুভকে হারিয়ে শুভ শক্তির বিজয়োৎসব।’ গোটা পোস্টারে রয়েছে রামায়ণের বিভিন্ন মুহূর্ত। জানা গিয়েছে, তেলুগু এবং হিন্দি ভাষায় তৈরি হবে ছবিটি। তারপর তামিল, মালয়ালম, কন্নড়-সহ বিদেশি ভাষাতেও ডাবিং করা হবে। ছবির অন্যতম প্রযোজক ভূষণ কুমার।
এর আগে শোনা গিয়েছিল, রামায়ণ নিয়ে ছবি তৈরি করতে চান পরিচালক নীতেশ তিওয়ারি। সেখানে সীতা ও রামের চরিত্রে নীতেশ হৃতিক রোশন এবং দীপিকা পাড়–কোনকে ভেবেছিলেন। প্রভাসকে নাকি রাবণের চরিত্রে অভিনয়ের প্রস্তাব দেওয়া হয়েছিল। কিন্তু প্রভাস তাতে রাজি হননি। অবশ্য ১৯ জুলাই দীপিকার সঙ্গে জুটি বাঁধার কথা ঘোষণা করেছেন প্রভাস। সেই ছবিটি পরিচালনা করবেন পরিচালক নাগ অশ্বিণ। ভূষণ কুমারের সংস্থার প্রযোজনাতেই তেলুগু ও হিন্দিতে তৈরি হচ্ছে ‘রাধে শ্যাম’। রাধা কৃষ্ণ কুমার পরিচালিত ছবিতে পূজা হেগড়ের সঙ্গে জুটি বেঁধেছেন প্রভাস। করোনার কারণে ছবির শুটিং স্থগিত হয়ে যায়। শোনা গিয়েছে, হায়দরাবাদে একটি বিশাল সেট তৈরি করা হচ্ছে শুটিং শেষ করার জন্য।
জানা গিয়েছে, ২০২১-এ ‘আদিপুরুষ’-এর শুটিং শুরু করবেন প্রভাস। ছবির বাকি কলাকুশলী সম্পর্কে এখনও কিছু জানা যায়নি। মনে করা হচ্ছে, বলিউডের একাধিক অভিনেতা-অভিনেত্রী থাকবে মেগা বাজেটের ছবিতে। খবর : সংবাদপ্রতিদিন’র।