এনেক্স ওয়ার্ল্ডকে দুই লক্ষ টাকা জরিমানা

0
244
নগরীর কাজির দেউড়ির ভিআইপ টাওয়ারের ৩য় তলায় অভিযান চালিয়ে নকল হ্যান্ড স্যানিটাইজার ও হ্যাক্সিসল জব্দ করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট

নকল হ্যান্ড স্যানিটাইজার ও হ্যাক্সিসল জব্দ #
নিজস্ব প্রতিবেদক:
করোনার সুযোগে নগরীর কাজির দেউড়ি এলাকার ভিআইপি টাওয়ারের ৩য় তলায় এনেক্স ওয়ার্ল্ড ওয়াইড ডট কম প্রতিষ্ঠানে ড্রাগ অ্যাক্ট ১৯৪০ এর ১৮ বি ধারা লঙ্গনের দায়ে ২৭ ধারায় ২ লক্ষ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাই আদালত।
বৃহস্পতিবার (১১ জুন) দুপুরের দিকে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট শেরীন আক্তার ভ্রাম্যমাণ আদালতের অভিযান চালিয়ে জরিমানা আদায় করেন। এসময় প্রায় ২ লক্ষ টাকার নকল হ্যান্ড স্যানিটাইজার, নকল হ্যান্ড রাব ও নকল হ্যাক্সিসল জব্দ করা হয়েছে।
জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট শিরীন আক্তার সুপ্রভাতকে বলেন, করোনা ভাইরাসের মধ্যে নকল পণ্যগুলো ওই প্রতিষ্ঠানটি এমএলএম’র মাধ্যমে বিক্রয় করে সাধারণ মানুষের সাথে প্রতারণা করে আসছে। অভিযান চালিয়ে বিপুল পরিমাণ নকল পণ্য জব্দ করা হয়েছে। অভিযানে ২ লক্ষ টাকা জরিমানা করা হয়।
এদিকে ভ্রাম্যমান আদালতের অভিযানে একই প্রতিষ্ঠানে স্পোকেন কোর্স ও ডিজিটাল মার্কেটিং কোর্স চালু রাখার দায়ে সংক্রমণ রোগ প্রতিরোধ নিয়ন্ত্রণ ও নির্মূল আইনে ট্রেইনারকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে বলে জানিয়েছেন তিনি।