উপহারের বক্সে বিয়ের প্রস্তাব

0
346

সুপ্রভাত ডেস্ক :
কীর্তি সুরেশ। রূপ ও অভিনয় গুণে তিনি অনন্যা। ভক্তদের মনে জায়গা করে নিয়েছেন অল্প দিনেই। ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় এ অভিনেত্রী এখনো সিঙ্গেল। তার প্রেম-বিয়ে নিয়ে কখনোই তেমন আলোচনা শোনা যায় না। তার ভিড়েই কি না তিনি হঠাৎ বিয়ের জন্য খবরের শিরোনামে।
তাকে নাকি এক ভক্ত বিয়ের প্রস্তাব দিয়েছেন। একটি উপহার বক্স দেয়ার কৌশলে প্রস্তাবটি দিয়েছিলেন তিনি। খবরটি বেশ আলোচনার তৈরি করেছে।
সম্প্রতি এক সাক্ষাৎকারে কীর্তি নিজেই এই কথা জানান। তিনি বলেন, একটি অনুষ্ঠানে তিনি হাজির ছিলেন। সেখানে তাকে উপহারের বক্স দেন এক ভক্ত। যখন তিনি বক্সটি খোলেন ভেতরে তার ছবি ভর্তি একটি অ্যালবাম দেখতে পান। খুব খুশি হয়েছিলেন সেটি দেখে।
কিন্তু সেখানে আরও চমক অপেক্ষা করছিলো কীর্তির জন্য। বক্সটিতে একটি চিঠিও ছিলো। সেখানে তাকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন ওই ভক্ত।
কীর্তি মজা করে বলেন, ‘চিঠিটি আমি এখনো যতœ করে রেখে দিয়েছি। কারণ কলেজ জীবনে বা কখনোই আমি কোনো প্রেম পত্র পাইনি। এটা আমাকে সেই না পাওয়ার যাতনা ভুলিয়েছে।’
এদিকে ‘মহানতি’, ‘সরকার’সহ বেশ কয়েকটি দর্শকপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন কীর্তি। মুক্তির অপেক্ষায় রয়েছে তার ‘মিস ইন্ডিয়া’। এছাড়া ‘রাঙ দে’ সিনেমায় নিতিনের বিপরীতে দেখা যাবে এই অভিনেত্রীকে। পাশাপাশি ‘আন্নাত্তি’, ‘গুড লাক সাখি’, ‘মারাক্কার’ সিনেমায় অভিনয় করছেন কীর্তি।
খবর : জাগোনিউজ’র।