উত্তর আগ্রাবাদে মতবিনিময় সভা

0
151

আসন্ন চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র পদপ্রার্থী রেজাউল করিম চৌধুরীর সমর্থনে মতবিনিময় সভার আয়োজন করে ২৪ নম্বর উত্তর আগ্রাবাদ ওয়ার্ড আওয়ামী লীগ।
ওয়ার্ডের প্রত্যেকটি ভোটকেন্দ্র ভিত্তিক দলীয় নির্বাচন পরিচালনা কমিটি ও স্থানীয় নেতৃবৃন্দের সাথে শনিবার জাবেরিয়া ইনস্টিটিউটে অনুষ্ঠিত এ মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে মেয়র পদপ্রার্থী মো. রেজাউল করিম চৌধুরী বলেন, ভোটারদের সাথে দলের যোগাযোগের সেতু বন্ধন সুদৃঢ় রাখতে ভোট কেন্দ্র পরিচালনা কমিটি এবং ওয়ার্ড ও ইউনিট নেতৃবৃন্দকে ধারাবাহিক ও নিয়মিত কাজ করে যেতে হবে। যে নৌকা দেশে গনতন্ত্র ও উন্নয়ন উপহার দিয়েছে সেই নৌকায় মূল্যবান ভোট প্রদানে জনগণকে বার বার উদ্বুদ্ধ করে যেতে হবে। পাশাপাশি আওয়ামী লীগ সমর্থিত কাউন্সিলরদের বিজয় নিশ্চিত করতে হবে।
সৈয়দ মুহাম্মদ জাকারিয়ার সভাপতিত্বে ও সিরাজুল ইসলামের সঞ্চালনায় সভায় আরো বক্তব্য রাখেন সৈয়দ মাহমুদুল হক, নাজমুল হক ডিউক, জাহাঙ্গীর আলম, আসলাম মিয়া, শামসুল ইসলাম, মোহাম্মদ আলমগীর, শাহ আলম, মহসিন মোরশেদ টিপু, সাজ্জাদ আলি প্রমুখ। সভায় জাহেদা বেগম পপি, চেমন আরা, শামিম আকতার লিপি, আবদুস সামাদ, শাহাবুদ্দিন শাবু, আবদুর রহমান মিয়া, আবদুল বারেক প্রমুখ উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি