‘আব্দুল হাকিম মাইজভান্ডারী ছিলেন নীরব সমাজসেবক’

0
49

আব্দুল হাকিম মাইজভান্ডারী ওরশ এন্তেজামিয়া কমিটির আয়োজনে ও সাবেক মেয়র এম মনজুর আলমের উদ্যোগে মোস্তফা-হাকিম বিশ্ববিদ্যালয় কলেজ চত্বরে কলেজের প্রতিষ্ঠাতাগণের পিতা হযরত আব্দুল-হাকিম মাইজভান্ডারী (রহ.) এর ২৫ তম বার্ষিক ওরশ গতকাল সম্পন্ন হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন শাহ সুফী সৈয়দ ছদরুল উলা মাইজভান্ডারী। অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, মরহুম আব্দুল হাকিম মাইজভান্ডারী ছিলেন একজন নীরব সমাজসেবক। সমাজ ও মানুষের উপকারে তিনি ছিলেন একজন নিবেদিত প্রাণ। জীবদ্দশায় তিনি মানুষের সেবা করতে পছন্দ করতেন। সমাজের সর্বস্তরের মানুষের প্রতি তাঁর ভালোবাসা ছিল অতুলনীয়। তাঁর এই সমাজসেবা ধারাবাহিকভাবে তাঁর সুযোগ্য সন্তান চট্টগ্রাম সিটি করপোরেশনের সাবেক মেয়র এম মনজুর আলমসহ তাঁর পরিবারও করে যাচ্ছেন শব্দহীনভাবে।
সাবেক মেয়র এম মনজুর আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন এম এ তাহের, মোস্তফা-হাকিম গ্রুপের পরিচালক নিজামুল আলম রাজু, মোহাম্মদ সারোয়ার আলম, মোহাম্মদ ফারুক আজম, সাইফুল আলম, সাহিদুল আলম, উত্তর কাট্টলী আলহাজ্ব মোস্তফা-হাকিম বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ মোহাম্মদ আলমগীর, তাহের মনজুর কলেজের সাবেক অধ্যক্ষ বাদশা আলম, মোস্তফা-হাকিম বিশ্ববিদ্যালয় কলেজের উপাধ্যক্ষ মাহফুজুল হক চৌধুরী, মোস্তফা-হাকিম কলেজের অধ্যাপক আবু ছগির, কাজী মাহবুবুর রহমান, মোস্তফা-হাকিম গ্রুপের কর্মকর্তা কর্মচারী প্রমুখ।
অনুাষ্ঠানে খতমে কুরআন, খতমে বুখারী, দোয়া ও মুনাজাতের মাধ্যমে মরহুম আব্দুল হাকিম মাইজভান্ডারী (রহ.) এর আত্মার মাগফেরাত কামরা করা হয়।
অনুষ্ঠানে দোয়া ও মুনাজাত পরিচালনা করেন জামিয়া আহমদিয়া সুন্নিয়া আলিয়া মাদ্রাসার অধ্যক্ষ মুফতি অছিয়র রহমান। বিজ্ঞপ্তি